বাংলা সিরিয়াল

দ্যুতি কে মারধর করছে রাহুল! দ্যুতির কুকর্মের ভিডিও দেখিয়ে ভয় দেখাচ্ছে, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের নতুন ভিডিও ভাইরাল

একের পর এক টুইস্ট এসেই চলেছে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে। আর সেই জন্যই আবারও TRP তালিকায় নিজের প্রথম স্থান ফিরে পেয়েছে তারা। গৌরব শোলাঙ্কির জুটি একেবারে মাতিয়ে রেখেছে দর্শককে। তারমধ্যে আবার ঋদ্ধি এবং খড়ির কাছাকাছি আসা, খুনসুটি সবকিছুই দর্শকদের নজর কেড়েছে।

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ঋদ্ধি এবং খড়ি একটু একটু করে একে অপরের কাছাকাছি আসছে। এমনকি বদমেজাজি ঋদ্ধি নিজের বউয়ের সেবা যত্ন পর্যন্ত করছে রাত জেগে। আর এতেই দর্শক বেশ খুশি। আর অন্যদিকে কুনাল ও বনির প্রেমও যে খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে সেটাও বুঝতে বাকি নেই কারোর।

কিন্তু এসবের মাঝেও দ্যুতি নিজের শয়তানি কাজকর্ম চালিয়ে যাচ্ছে ঠিক। আসলে ঋদ্ধি এবং খড়ি কে আরও কাছাকাছি আনার জন্য দাদু ঠাম্মি প্ল্যান করেই দুজনকে দেশের বাড়িতে পুজো দিতে পাঠায়। আর সেটাই দ্যুতি একেবারে সহ্য করতে পারে না। যার জন্য খড়ির বানানো খাওয়ার পোকা মারার বিষ মিশিয়ে দেয় যাতে সেই খাওয়ার খেয়ে ঋদ্ধি অসুস্থ হয়ে পড়ে আর সব দোষ গিয়ে পরে খড়ির উপর। কিন্তু দ্যুতি রানীর সেই সব কীর্তিকলাপ রাহুল ফোনে ভিডিও করে রাখে।

আর ঐদিকে রাহুল যে এখনো ভিনি র সাথে সম্পর্ক রেখেছে সে কথা জানতে পেরে যায় দ্যুতি। দ্যুতির এই বাড়াবাড়ি দেখে রাহুল দ্যুতি কে ধাক্কা মেরে ফেলে দেয় যার জন্য দ্যুতি মাথায় চোট পায়। আর সেই নিয়ে রাহুল কে সে ব্লাকমেইল করতে থাকে। কিন্তু রাহুল ও তো চালক কম নয় সেও দ্যুতি কে ওই ভিডিও টা দিয়ে ভয় দেখায়। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button