টলিউড

‘বিশাল বড়োলোক বনি-কৌশানি’! মলদ্বীপে লক্ষাধিক টাকার হোটেলে ছুটি কাটাতে গেলেন বনি-কৌশানি জুটি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল টলিউড কাপলের ছুটি কাটানোর ঘনিষ্ঠ মুহূর্ত

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার দৌলতে একসঙ্গে জন্মদিন কাটাতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় এবং তার দীর্ঘদিনের প্রেমিক অভিনেতা বনি সেনগুপ্তকে। সেখানেই নিজেদের প্রযোজনা সংস্থা সম্পর্কে ঘোষণা করতে দেখা গিয়েছিল তাদের। এবার একসঙ্গে ছুটি কাটাতে মলদ্বীপে উড়ে যেতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

যদিও এখনো পর্যন্ত একসঙ্গে মলদ্বীপ থেকে কোন ছবি শেয়ার করে নিতে দেখা যায়নি তাদের। বরং নিজেদের সোশ্যাল মিডিয়া একাউন্টে আলাদা আলাদাভাবে ফটো পোস্ট করেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি। প্রসঙ্গত তাদের ছুটি কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে অনুগামীদের অনেকেই প্রশ্ন করেছিলেন তারা যে হোটেলে ছুটি কাটাচ্ছেন সেখানকার ঘরের ভাড়া কত, সেই নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Bonny Sengupta (@bonysengupta)

জানা গিয়েছে ৬৫ হাজার থেকে শুরু করে ৩ লাখ টাকার ঘর রয়েছে ওই হোটেলে। পাশাপাশি যে সমস্ত ঘরের সঙ্গে সুইমিং পুল রয়েছে সে সমস্ত ঘরের ভাড়া শুরু ৮৫ হাজার টাকা থেকে। বলাই বাহুল্য এদিন মুহূর্তে নেটদুনিয়া ভরে যায় টলিউডের এই জনপ্রিয় জুটির বিলাসবহুল ছুটি কাটানোর মুহূর্তে। প্রসঙ্গত কিছুদিন আগেই টলিউডের অন্দরে তাদের বিচ্ছেদের কথা শোনা গিয়েছিল। তবে এদিনের ফটো প্রমাণ করে দিয়েছে আগের মতোই রয়েছেন বনি এবং কৌশানি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh