ভাইরাল

‘এই চালটার দাম ২০-২৫ টাকা হবে, চাল-মুসুর ডাল কিছুরই নাম-দাম জানেন না সুপারস্টার ‘! ‘দাদাগিরি’র মঞ্চে ‘কিশমিশ’ এর প্রচার করতে এসে লজ্জার মুখে পড়লেন অভিনেতা দেব ও রুক্মিণী

সামনে মুক্তি পেতে চলেছে টলিউড সুপারস্টার দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র অভিনীত নতুন সিনেমা ‘কিশমিশ’। যে কারণে বিভিন্ন রিয়েলিটি শো এর মঞ্চে এখন হাজির হতে দেখা যাচ্ছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে। নিজেদের সিনেমা প্রচার করার জন্য ইতিমধ্যেই একাধিক বার ছোটপর্দায় তাদেরকে হাজির হতে দেখতে পেয়েছেন নেটিজেনরা। তবে এবার তাদেরকে দেখা যাবে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’তে। সৌরভ গাঙ্গুলীর সঞ্চালনায় প্রতিযোগী হিসেবে এই রিয়েলিটি শোতে অংশগ্রহণ করার পাশাপাশি নানা কঠিন পরীক্ষার সম্মুখীন হতে দেখা যাবে টলিউড সুপারস্টার দেবকে।

প্রসঙ্গত ‘কিশমিশ’ সিনেমার গল্প অনুসারে দেখা যাবে অতীতে মুদি দোকান চালাতেন সুপারস্টার দেবের চরিত্রটি। যে কারণে ‘দাদাগিরি’র মঞ্চে চাল এবং অন্যান্য দ্রব্য রেখে দেবকে তার দাম জিজ্ঞেস করতে দেখা যায় কলকাতার মহারাজ সৌরভ গাঙ্গুলীকে।

দেব অবশ্য আত্মবিশ্বাস সহকারে একটি চালের দাম বললেও পরে জানা যায় সেটি সম্পূর্ণ ভুল। গোটা বিষয়টি ইতিমধ্যেই দারুন উপভোগ করেছেন অভিনেতার অনুগামীরা। পাশাপাশি সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন তিনি নিজেই একটি মুদি দোকানের মত কারণ তার কাছে সবকিছু পাওয়া যায়। পাশাপাশি এদিন দেব-রুক্মিণী জুটির সঙ্গে চুটিয়ে নাচ করতে দেখা গিয়েছে ‘দাদাগিরি’র সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে।

Back to top button