টলিউড

‘ডোনাদি এসে আমায় দেবে’! ‘দাদাগিরি’ মঞ্চে এবার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে খুনসুটিতে মাতলেন রুক্মিণী মৈত্র! পাশাপাশি একসঙ্গে হেঁটেও দেখালেন দুজন

সম্প্রতি নিজের সিনেমা ‘কিশমিশে’র প্রচার করতে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড সুপারস্টার অভিনেতা দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। তাদের সঙ্গে এই একই পর্বে উপস্থিত হয়েছিলেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায় থেকে শুরু করে সিনেমার সঙ্গে জড়িত আরও একাধিক পরিচিত মুখেরা।

তবে সেখানেই সৌরভ গাঙ্গুলির সঙ্গে কথোপকথনে মেতে উঠতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। তিনি জানিয়েছেন একজন ক্রিকেটার এবং সঞ্চালক হওয়ার পাশাপাশি গান এবং নাচেও সৌরভ গাঙ্গুলী সমানভাবে পারদর্শী। উত্তরে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন ‘দাদাগিরি’র মঞ্চে দাঁড়িয়ে অনেক কিছুই করতে হয় তাকে। এরপর একসঙ্গে দাদাগিরির মঞ্চে হেঁটে দেখানোর সিদ্ধান্ত নেন রুক্মিণী এবং সৌরভ গাঙ্গুলী। এবং সেখানেই রুক্মিণী জানিয়েছেন ডোনাদি অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর স্ত্রী এসে তাকে এবার মারবেন।

এর উত্তরে সৌরভ অবশ্য জানিয়েছেন ডোনাদির এতদিন সমস্তটাই অভ্যাস হয়ে গিয়েছে। এরপরই একসঙ্গে হাত ধরে দাদাগিরির মঞ্চে হেঁটে দেখিয়েছেন সৌরভ গাঙ্গুলী এবং রুক্মিণী মৈত্র। বলাই বাহুল্য তাদের দুজনের জুটি দারুন লেগেছে অনুগামীদের। পাশাপাশি কিভাবে তারা হাঁটবেন সে বিষয়ে তাদেরকে উপদেশ দিতে দেখা গিয়েছে অভিনেতা দেবকেও। সবমিলিয়ে ‘দাদাগিরি’র এই বিশেষ পর্ব জমিয়ে দিয়েছেন রুক্মিণী এবং সৌরভ গাঙ্গুলী।

Back to top button