ভাইরাল

‘মিঠুন চক্রবর্তী অসুস্থ’! পুরোনো ফটো পোস্ট করে মিথ্যা খবর ছড়ানোর দায়ে অভিযুক্ত স্যান্ডি সাহা! ইউটিউবারের উপর চরম ক্ষুব্ধ সাধারণ মানুষ

মাঝেমধ্যেই বিভিন্ন কাজ কর্মের জন্য বিতর্কের শীর্ষে উঠে আসতে দেখা যায় জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহাকে। তবে এবার মিথ্যা খবর ছড়ানোর দায়ে অভিযুক্ত হলেন তিনি। জনপ্রিয় বলিউড স্টার মিঠুন চক্রবর্তীর নামে মিথ্যা অসুখের খবর ছড়াচ্ছেন স্যান্ডি সাহা, এমন অভিযোগ উঠেছে এই বাঙালি ইউটিউবারের বিরুদ্ধে। প্রসঙ্গত সম্প্রতি মিঠুন চক্রবর্তীর একটি ফটো শেয়ার করেছিলেন স্যান্ডি সাহা।

জানিয়েছিলেন যে সকলে মাঝে মধ্যে মিঠুন চক্রবর্তীকে নিয়ে বিভিন্ন রকম মজা করলেও এখন আমাদের উচিত তার জন্য প্রার্থনা করা। কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন মিঠুন চক্রবর্তী গুরুতর অসুস্থ এবং এই মুহূর্তে তিনি হাসপাতালে ভর্তি। কিন্তু এর পরেই বাধে বিপত্তি। স্যান্ডি যে ফটোটি পোস্ট করেছিলেন সেটি পুরনো ছবি বলে জানিয়েছেন অনুগামীরা। কিছুদিন আগে পিঠের ব্যথার কারণে ডাক্তারের কাছে গিয়ে রেস্ট নিচ্ছিলেন মিঠুন চক্রবর্তী। সেসময় বিজেপি নেতা অনুপম হাজরা তার কয়েকটি ফটো তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

এদিন সেই ফটোই স্যান্ডি সাহা শেয়ার করেছেন বলে জানিয়েছেন অনুগামীরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন স্যান্ডির থেকে তারা হাসি মজা এবং বিনোদন প্রত্যাশা করলেও এ ধরনের ‘ফেক নিউজ’ ছড়ানো মোটেও গ্রহণযোগ্য নয়। তবে এ ব্যাপারে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি স্যান্ডি নিজে।

Back to top button