বাংলা সিরিয়াল

‘ফুলঝুরির গালে ঠাসিয়ে চড় বসালো ফুলঝুরির বাবা’! ‘এতদিনে শান্তি হলো’, ‘ধুলোকণা’ দেখে প্রতিক্রিয়া নেটিজেনদের

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘ধুলোকণা’র সম্প্রচার। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং টলিউড অভিনেত্রী মানালি দেকে। প্রথমদিকে অন্যরকম গল্পের জন্য ধারাবাহিকটি দারুণ পছন্দ হয়েছিল নেটিজেনদের। টিআরপি তালিকাতেও ওপরদিকে থাকতে দেখা যাচ্ছিল ‘ধূলোকণা’কে।

তবে বর্তমানে ধারাবাহিকের গল্প দেখে তিতিবিরক্ত হয়ে গেছেন দর্শকরা। কিছুদিন আগে তারা জানতে পেরেছিলেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র লালন এবং ফুলঝুরির মধ্যে বিয়ে দেখতে পাবেন তারা। কিন্তু শেষ পর্যন্ত গল্পে আচমকাই বদল আনতে দেখা যায় নির্মাতাদের। যে কারণে ধারাবাহিকের নায়ক লালনের সঙ্গে হঠাৎই বিয়ে হয়ে যায় ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইয়ের। এরপরই ধারাবাহিকের নায়িকা ফুলঝুরির ‘ন্যাকামি’ দেখে ক্ষোভপ্রকাশ করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। তবে সম্প্রতি ধারাবাহিকের একটি পর্বে তারা দেখতে পেয়েছেন ফুলঝুরিকে চড় মেরেছে তার বাবা।

যা দেখার পর নেটিজেনরা জানিয়েছেন এতদিনে তাদের মনে শান্তি মিলেছে। পাশাপাশি ধারাবাহিকটি খুব শীঘ্রই বন্ধ করে দেওয়া হোক, এমন দাবিও করতে দেখা গিয়েছে দর্শকদের অনেককেই। তারা জানিয়েছেন ধারাবাহিকের গল্প ক্রমশই অবাস্তব হয়ে উঠছে এবং আগের আকর্ষণীয়তা হারিয়ে ফেলেছে। তাই নির্মাতারা এখন কি সিদ্ধান্ত নেন সেটাই দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button