বাংলা সিরিয়াল

‘নিজের ভাতকাপড়ের দায়িত্ব নিজেই নিতে পারবো’! স্বামী অনুজের থেকে সাহায্য চায়না গুড্ডি! নেটদুনিয়ায় ভাইরাল ‘গুড্ডি’র নতুন পর্ব

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা রনজয় বিষ্ণু এবং অভিনেত্রী শ্যাম্পৌপ্তি মুদলিকে। ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছে। ফলস্বরূপ টিআরপি তালিকাতেও প্রত্যাশার থেকে ভালো ফলাফল করতে সক্ষম হয়েছে নতুন সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিকটি।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হতে দেখা যায় গেল এই ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলককে। প্রসঙ্গত এই মুহূর্তে শ্বশুরবাড়িতে পা রেখেছে ধারাবাহিকের নায়িকা গুড্ডি। এবং সেখানেই ভাত-কাপড়ের অনুষ্ঠান চলাকালীন সে জানিয়ে দিয়েছে কাউকে তার দায়িত্ব নিতে হবে না বরং নিজের ভাত কাপড়ের দায়িত্ব সে নিজেই নিতে পারবে। বলাই বাহুল্য তার মুখে এই কথা শুনে ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা অবাক হলেও প্রশংসার ঝড় উঠেছে নেটিজেনদের মধ্যে।

তারা জানাচ্ছেন যেভাবে ধারাবাহিকের নায়িকা প্রতিবাদী হয়ে উঠছে এবং নিজেই নিজের অন্নসংস্থান করতে শিখছে তা সত্যিই প্রশংসনীয়। তবে কিভাবে শ্বশুরবাড়ির পাশাপাশি পেশাগত জীবনেও ধারাবাহিকে নায়িকা গুড্ডি সাফল্য লাভ করতে সক্ষম হয় তা দেখার জন্য বর্তমানে অধীর আগ্রহে অপেক্ষা করতে দেখা যাচ্ছে স্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিকের অনুগামীদের।

Back to top button