বাংলা সিরিয়াল

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে এবার মুখোমুখি অভিনেত্রী নবনীতা এবং ভুবন বাদ্যকরের স্ত্রী আদুরী! কে টিকে থাকবে শেষ পর্যন্ত, চূড়ান্ত উত্তেজনা অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। যা সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা দিয়েছে টলিউড সুপারস্টার জিৎকে। ইতিমধ্যেই তার সঞ্চালনায় এই শো এর মঞ্চে হাজির হতে দেখা গিয়েছে একাধিক বাস্তব জীবনের জনপ্রিয় জুটিকে। সেখান থেকেই অনুগামীদের উদ্দেশ্যে নানান ব্যক্তিগত তথ্য ভাগ করে নিয়েছেন তারা। পাশাপাশি বিজয়ীর খেতাব পাওয়ার জন্য ইতিমধ্যেই নানান খেলায় অংশগ্রহণ করতে দেখা গিয়েছে তাদের।

তবে আগামী পর্বে টিকে থাকার জন্য এবার স্টেজের ওপর মুখোমুখি লড়াইয়ে নামতে দেখা গেল টলিউড অভিনেতা জিতু কামালের স্ত্রী নবনীতা এবং ভাইরাল ‘কাঁচা বাদাম’ গায়ক ভুবন বাদ্যকরের স্ত্রী আদুরীকে। এদিন সঞ্চালক জিৎ জানিয়ে দিয়েছেন আগামী পর্বে যাওয়ার জন্য দুজনের মধ্যে একজনকে জয়লাভ করতে হবে। এর পরেই স্টেজের ওপর রাখা একটি বাক্স নিয়ে প্রতিযোগিতায় নামতে দেখা গিয়েছে অভিনেত্রী নবনীতা এবং আদুরীকে। যদিও প্রথম ধাপে হেরে গিয়েছে অভিনেত্রী নবনীতা।

তবে এরপরই তার হয়ে খেলায় যোগদান করতে দেখা গিয়েছে অভিনেতা জীতু কামালকে। বলাই বাহুল্য এদিন এই শোয়ের প্রোমো দেখে যারপরনাই উত্তেজিত হয়ে পড়েছেন অনুগামীরা। আগামী পর্বে এই শোয়ের কোন প্রতিযোগী সাফল্য লাভ করতে সক্ষম হবেন, তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button