বাংলা সিরিয়াল

মিঠাইয়ের থেকে সিদ্ধার্থ কে কেড়ে নিতে গল্পে এন্ট্রি নিচ্ছে রিকি দা রকস্টার এর শ্বশুর, মিঠাই ধারাবাহিকে আসছে আরও বড় চমক

মিঠাই ধারাবাহিকে এখন নিত্যদিনই নতুন নতুন চমক দেখা যাচ্ছে। কারণ ইতিমধ্যে গল্পের মোড় অন্যদিকে ঘুরেছে। সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট এর মাধ্যমে গল্পে নিত্যনতুন চমক দেখা যাচ্ছে। আর তার জন্যই গল্পে ধারাবাহিকে নতুন নতুন অনেক চরিত্র এন্ট্রি নিয়েছে। গত এক বছর ধরে মিঠাই ধারাবাহিক সকলের ড্রইং রুমে জায়গা করে নিয়েছে। টিআরপি তালিকাতেও প্রথম ১০ এর ভালো স্থানে রয়েছে। এই ধারাবাহিক শুরুর পর থেকে টানা ৪৭ সপ্তাহ TRP তালিকায় প্রথম স্থানে ছিল। কিন্তু তার পরে কিছুটা স্থান টলোমলো হয়েছে।

সিড এবং মিঠাই এর কেমিস্ট্রি পাশাপাশি এত সুন্দর পরিবারের গল্প সব কিছু মিলিয়ে মিঠাই ধারাবাহিক এক্কেবারে জমজমাট। যদিও বর্তমানে এবং সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের পর সিড এবং মিঠাই আলাদা। নতুন পরিচয় নিয়ে ফিরে এসেছে সিদ্ধার্থ। এখন সে রিকি দা রকস্টার নামে পরিচিত। যদিও মিঠাই মনে করে এটাই তার উচ্ছেবাবু। কিন্তু সিদ্ধার্থ নিজের পরিচয় গোপন রাখতে বাধ্য হয়েছে। তার কারণ সে জানতে পেরে গিয়েছে মোদক পরিবারের এবং সিদ্ধার্থের কেউ ক্ষতি করতে চাইছে। কিন্তু হাতে যথাযথ প্রমাণ না থাকার কারণে এখনো সত্যিটা সবার সামনে ফাঁস করতে পারছে না।

এদিকে ওমি আগারওয়ালের পার্টিতেই সামনে আসে রিকি দা রকস্টারের গার্লফ্রেন্ড প্রিয়াঞ্জনা। প্রিয়াঞ্জনার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অনুরাধা মুখোপাধ্যায়। ধারাবাহিকে প্রিয়াঞ্জনা রিকি কে ভালবেসে ফেলেছে এবং তাই তার বাবার সাহায্য নিয়ে কি করে নিজের কাছে তাকে আটকে রাখা যায় সেই পরিকল্পনা করবে সে। প্রিয়াঞ্জনা বাবার চরিত্রে দেখা যাবে পিলু ধারাবাহিকের অভিনেতাকে। ধারাবাহিকে আহিরের বাবার চরিত্রে যিনি ছিলেন তাকেই আবার প্রিয়াঞ্জনার বাবার ভূমিকায় দেখা যেতে চলেছে জি বাংলার মিঠাই ধারাবাহিকে। ধারাবাহিকে সে একজন বড় মিউজিক কোম্পানির মালিক। এবারে দেখার অপেক্ষায় ধারাবাহিকে প্রিয়াঞ্জনা ও তার বাবা মিলে কি করতে চলেছে। আর কি কি নতুন চমক অপেক্ষা করছে মিঠাই ভক্তদের জন্য।

Back to top button