বাংলা সিরিয়াল

৬২ বছর ধরে তিনি যুক্ত এই ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে, প্রথম ছবি ছিল ‘ভানু পেল লটারি’, দাদাগিরির মঞ্চের এসে নিজের জীবনের গল্প শেয়ার করে নিলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী

বাংলা টেলিভিশন পর্দায় অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। বিগত ৯টি সিজন ধরে দর্শকের মন জয় করে আসছে এই শো। মঞ্চে সৌরভ গাঙ্গুলীর অসাধারণ ভাবে নিজের সঞ্চালকের ভূমিকা পালন করছেন। দাদাগীরির মঞ্চে প্রতিদিনই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে আসেন। সম্প্রতি দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিল হলে মুক্তিপ্রাপ্ত ‘কিশমিশ’ ছবি টিম।

দাদাগীরির মঞ্চে ঐদিন উপস্থিত ছিল দেব, রুক্মিণী, খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, লিলি চক্রবর্তী, দেবচন্দ্রিমা সিংহ রায়, RJ নীল এবং রাহুল। কিশমিশ ছবির প্রমোশনের জন্যই পুরো টিম এসেছিল দাদাগীরির মঞ্চে। মঞ্চে এসে খেলার পাশাপাশি ছবি নিয়ে নানান ধরনের গল্প আলোচনা করেছে দাদা এবং দর্শকদের সঙ্গে। সকলেই নানান ধরনের গল্প শেয়ার করেছেন মঞ্চে এসে।

আর মঞ্চে উপস্থিত ছিলেন বর্ষীয়ান এবং ইন্ডাস্ট্রির সবথেকে পুরনো মানুষ অভিনেত্রী লিলি চক্রবর্তী। দাদাগীরির মঞ্চে এসে তিনি জানালেন ৬২ বছর ধরে তিনি চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। তার প্রথম ছবি ‘ভানু পেল লটারি’। সেই ছবিতে একটি ছোট্ট ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী। তারপর থেকেই তাকে আর ঘুরে তাকাতে হয়নি। এরপর নানান ছবিতে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন লিলি চক্রবর্তী।

এখনো তিনি একই রকম সুন্দর এবং অভিনয়ও দুর্দান্ত। কিশমিশ ছবিতেও তাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। দেবের পিসি ঠাম্মির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কিশমিশ ছবিতে। গত ২৯ শে এপ্রিল মুক্তি পেয়েছে দেব রুক্মিণী অভিনীত কিশমিশ। আপনার নিকটবর্তী হলে গিয়ে ছবিটি দেখে আসতে পারেন আশা করি সকলেরই ভালো লাগবে।

Back to top button