বাংলা সিরিয়াল

‘চাকরিওয়ালা বৌমা চুরি করতে হাজির শ্বাশুড়ি’! ‘বৌমা একঘর’ এর নতুন প্রোমো দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ এর সম্প্রচার। এই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সুস্মিতা দেকে। এর আগে জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কিন্তু সেই ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ কমতে থাকায় ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন ধারাবাহিকে নির্মাতারা।

ফলস্বরূপ প্রিয় অভিনেত্রীকে আবার কবে ছোট পর্দায় দেখতে পাবেন সেই প্রশ্ন তুলে কমেন্ট করতে দেখা গিয়েছিল অনুগামীদের। তবে এবার জানা গিয়েছে স্টার জলসার পর্দায় তারা নিয়মিত দেখতে পাবেন অভিনেত্রী সুস্মিতা দেকে। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা গিয়েছে চাকরি করা বৌমার সঙ্গে ছেলের বিয়ে দেবেন বলে বৌমা চুরির সিদ্ধান্ত নিয়েছেন এক শাশুড়ি। অপরদিকে অভিনেত্রী সুস্মিতার চরিত্রটি চায় এমন একটি ছেলেকে বিয়ে করতে যার অনেক টাকা আছে।

এবং যার সঙ্গে বিয়ের পর দুবাই যেতে পারবে সে। বলাই বাহুল্য বিয়ের মন্ডপে একে অপরকে দেখে এরপর পাত্র-পাত্রী দুজনেই বেশ রেগে গিয়ে একে অপরকে মারতে উদ্যত হয়। এই প্রোমো দেখার পর দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন ধারাবাহিকটি ইতিমধ্যেই তাদের মন জয় করে নিয়েছে অন্যরকম একটি গল্প দিয়ে।

Back to top button