বাংলা সিরিয়াল

‘আভি না যাও ছোড় কর’! পর্দার সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়ের উদ্দেশ্যে তার সামনে দাঁড়িয়ে গাইলেন মহিলা অনুগামী! তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। বলাই বাহুল্য এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে ইতিমধ্যেই তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের অভিনেতা এবং অভিনেত্রী অর্থাৎ সৌমিতৃষা এবং আদৃত রায়। তাই বর্তমানে এখন তারা যেখানেই শুটিং করছেন সেখানেই মাঝেমধ্যে ভিড় করতে দেখা যায় অনুগামীদের।

কেউ সেলফি তুলে, কেউ আবার গোলাপ ফুল দিয়ে নিজেদের ভালোবাসার কথা জানান প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীর উদ্দেশ্যে। তবে এবার এক মহিলা অনুগামী সম্পূর্ণ অন্যভাবে মন জয় করে নিলেন ছোটপর্দার সিদ্ধার্থর। এদিন রাস্তায় দাঁড়িয়ে অভিনেতার উদ্দেশ্যে একটি জনপ্রিয় বলিউডের গান গাইতে দেখা গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় অনুগামীরা দেখতে পেয়েছেন ওই মহিলা অনুগামী মাঝে মাঝে গানের শব্দ ভুলে গেলে তার সঙ্গে গলা মিলিয়ে তাকে সাহায্য করেছিলেন স্বয়ং অভিনেতা।

এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখে নেটিজেনদের একটি বড় অংশ এক বাক্যে স্বীকার করে নিয়েছেন অভিনেতা যেভাবে তার অনুগামীদের ভালোবাসেন তা সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি চরম ব্যস্ত হওয়া সত্ত্বেও যেভাবে প্রতিদিনই অনুগামীদের সঙ্গে কিছুটা সময় কাটান তিনি তা প্রশংসিত হচ্ছে নেটিজেনদের কাছে।

Back to top button