ভাইরাল

“সারা জীবনের ভাত কাপড়ের দায়িত্ব নিতে পারবো, কিন্তু মেকআপ এর দায়িত্ব নিতে পারবোনা”, বৌভাতের অনুষ্ঠানে নববধূকে স্পষ্ট জানিয়ে দিল বর

বর্তমানে সোশ্যাল মিডিয়ার এমন একটি প্লাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যেই যেকোন ভিডিও ভাইরাল হয়ে যেতে পারে। আমরা প্রায় প্রতিদিনই এরকম কিছু ভাইরাল ভিডিও দেখে থাকি যা আমাদের নয় হাসতে বাধ্য করে নয় আমাদের চোখে জল এনে দেয়। সম্প্রতি সেরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

বর্তমানে বিয়ের মৌসুমে অনেকেই তাদের জীবনসঙ্গীর সঙ্গে ঘর বেঁধেছে। সেরকম একটি দম্পতির ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ভাত-কাপড়ের অনুষ্ঠান চলছে তাদের এবং সে ভাত-কাপড়ের অনুষ্ঠানে বর স্পষ্ট জানিয়ে দিল যে ভাত কাপড়ের দায়িত্ব নিতে পারবে কিন্তু বউয়ের মেকআপ এর দায়িত্ব নিতে পারবে না। বরের এই কাণ্ড দেখে নেট পাড়ায় তো দারুন হাসির রোল উঠেছে। সকলেই নতুন বরের এই কান্ড কারখানা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে। আর নবদম্পতির এই মজার ভিডিওটি বর্তমানে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল।

বাঙ্গালীদের বিবাহের নিয়ম এর মধ্যে অন্যতম একটি নিয়ম হলো এই ভাত-কাপড়ের অনুষ্ঠান। বিয়ের পর নববধূ প্রথম শ্বশুরবাড়িতে গিয়ে তার এই অনুষ্ঠানটি পালন করেন। আগেকার দিনে বরেরা নিজের স্ত্রীয়ের ভাত কাপড়ের দায়িত্ব নিয়ে এ অনুষ্ঠানটি করত। তবে বর্তমানের সময় পাল্টেছে, যুগ পাল্টেছে এখন মেয়েরাও সাবলীল নিজেদের পায়ে দাঁড়িয়ে তারা নিজেদের দায়িত্ব নিতে পারে। যার ফলে এখন বলার ধরনে একটু পরিবর্তন এসেছে। তবে বরের এই মজার কথায় হাসি চেপে রাখতে পারেননি সোশ্যাল মিডিয়ার মানুষজন।

ভিডিওটিতে নতুন বরকে বলতে শোনা যাচ্ছে যে “আমি তোমার সারা জীবনের ভাত কাপড়ের দায়িত্ব নিলাম, কিন্তু আমি তোমার মেকআপ এর দায়িত্ব নিতে পারবো না”। এই কথা শুনে তোর নববধূ এবং বাকি আর বাড়ির অন্যান্য সদস্যরা হেসে লুটোপুটি। আবার পরক্ষনেই মাছের মাথা নিজের বউকে খাইয়ে দেওয়ার সময় সে বলে “মাছের মাথা খাও মায়া, আমার মাথা খেওনা।” এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া আপলোড হবে অথচ ভাইরাল হবে না তাতো ভাবায় যাচ্ছেনা। বর্তমানে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। নবদম্পতি বীরভূমের সিউড়ির বাসিন্দা সদ্য বিবাহিত আজীবন ভাল থাক, আগামী দিনে এভাবেই মজার ছলে তাদের জীবন কাটুক এই কামনাই আমরা করব।

Back to top button