বাংলা সিরিয়াল

বড়দিনে লেডি সান্তা রূপে ধরা দিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, সুইমিংপুলের সামনে উদ্দাম নাচ অভিনেত্রীর, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে বড়দিনের উৎসবে মেতে উঠেছে গোটা শহর। সেজে উঠেছে শহর কলকাতা অলিগলি, বিভিন্ন চার্চ এবং রাস্তাঘাট। উৎসবের দিনে নিজেকে সাজিয়ে তুলেছেন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলে। আর ছবি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাটা বাধ্যতামূলক। সম্প্রতি বড়দিনের সান্তা সাজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী সন্দিপ্তা সেন। আর পোস্ট করার সাথে সাথেই ভাইরাল।

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন। ছোটপর্দা থেকে নিজের ইন্ডাস্ট্রির জীবন শুরু করলেও বর্তমানে বড় পর্দা, OTT প্লাটফর্ম সব জায়গাতে নিজের অভিনয় দক্ষতায় নিজেকে প্রমাণ করেছেন তিনি। এছাড়াও মাঝেমধ্যেই ফটোশুটের মাধ্যমেই নিজের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করতে থাকেন তিনি। রূপে-গুণে একেবারেই লক্ষ্মী অভিনেত্রী।

সম্প্রতি ক্রিসমাস উপলক্ষ্যে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অভিনেত্রী। যেখানে থাকে লাল রঙের স্লিভলেস একটি ফ্রকের দেখা গিয়েছে। খোলা চুল এবং ড্রেসের সাথে ম্যাচিং করে পায়ে পড়েছেন লাল রঙের পেন্সিল হিল। এই সাজে ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় সকল নেটিজেনই তার রূপে মুগ্ধ হয়েছেন।

ভিডিওটির ব্যাকগ্রাউন্ডের বাজে ক্রিসমাসের জনপ্রিয় গান ‘Santa Claus is coming to Town’। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রি জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি। বর্তমানে তাকে আমরা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক রানী রাসমনি তে মা সারদার চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি অভিনেত্রীকে। এছাড়াও তিনি OTT প্লাটফর্মে ইতিমধ্যেই নিজের কাজ শেষ করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Back to top button