বাংলা সিরিয়াল

নিজের স্ত্রীকে হারতে দেখে ছটফট করতে থাকে রাতুল, মিঠাই ধারাবাহিকে শুরু হচ্ছে রাতুল এবং শ্রী এর প্রেমের কেমিস্ট্রি, শ্রীতমার জন্য চিন্তায় ব্যতিব্যস্ত রাতুল

বর্তমানে বাংলার নম্বর ওয়ান ধারাবাহিক বলেলেই যার নাম প্রথম মাথায় আসে সেটা হল সকলের প্রিয় মিঠাই। বর্তমানে এমন কোনো সিরিয়াল প্রেমী নেই যে কিনা মিঠাই দেখে না। সোম থেকে রবি ঠিক রাত আটটায় সকলের বাড়িতেই মিঠাই চলে। ধারাবাহিকে শুধুমাত্র নায়ক নায়িকা ই নয় ধারাবাহিকের প্রতিটি সদস্যই দর্শকের কাছে অত্যন্ত প্রিয়।

ধারাবাহিকে মিঠাই ( সৌমিতৃষা কুন্ডু) ও সিদ্ধার্থ ( আদৃত রায়) এর দুষ্টু মিষ্টি খুনসুঁটি ও নিত্যনতুন টুইস্ট দিনদিন দর্শকদের আকৃষ্ট করে চলেছে। ধারাবাহিকে মিঠাই-সিদ্ধার্থের জুটি তো সকলের প্রিয় বটেই এছাড়াও ধারাবাহিকে নন্দা-রাজিব, শ্রী – রাতুল এর জুটিও বেশ জনপ্রিয় এবং দর্শকদের পছন্দের।

ইতিমধ্যে ধারাবাহিকে দেখানো হয়েছে যে মোদক পরিবারের বড় মেয়ে শ্রীতমা একটি দাবার কম্পিটিশনের যোগদান করেছে এবং তার বিপরীতে তার প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছে দাবা চ্যাম্পিয়ন শকুনি সামন্ত। যার নাম শুনে খেলার আগেই ঘাবড়ে গিয়ে খেলা থেকে সরে আসতে চাইছে সে। আর খেলা শুরুর পরে শ্রীতমাকে হারতে দেখে রাতুলও ছটফট করছে তার মন কিছুতেই সায় দিচ্ছে না। যা দেখে সবাই বেশ দুশ্চিন্তায় পড়ে গিয়েছে, এই সময় সকলের মুড ভালো করতে নিপা তার স্টাইলে রুদ্রদা সঙ্গে মজা করতে শুরু করে এবং সকলের মুড ফ্রেশ করে। তবে পর্ব শেষে দেখা যায় যে নিজের দুর্দান্ত বুদ্ধিতে শ্রী তার উল্টো দিকের শক্তিশালী প্রতিদ্বন্দ্বীকে হারিয়ে দাবা চ্যাম্পিয়নশিপ জিতে নেয়।

Back to top button