ভাইরাল

কলকাতায় আসার দিন আরো একমাস পিছিয়ে গেল ভাইজানের, ইস্টবেঙ্গল ক্লাবেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সঙ্গে আগামী মে তে উপস্থিত হবেন বলিউড তারকা

আবারো পিছিয়ে গেলো বলিউডের ভাইজানের শহর কলকাতায় আসার দিন। চলতি বছরের আগামী এপ্রিল মাসে ইস্ট বেঙ্গল ক্লাবে আসার কথা ছিল ভাইজানের। তবে সূত্রের খবর অনুযায়ী হয়তো আরো একমাস বাদেই আসবেন বলিউড তারকা। জানা গিয়েছে যে দাবাং ট্যুরের অংশ হিসাবে আগামী ১৩ই মে ইস্টবেঙ্গল তাঁবুতে এসে লাইব্রেরি ও ট্রফি রুম ঘুরে দেখবেন তিনি। প্রথমে জানুয়ারি মাসে কলকাতা আসার কথা ছিল সালমানের।কিন্তু ভেনু নিয়ে সমস্যা হওয়ায় সেই তারিখ মে মাসে গিয়ে ঠিক হয়েছে।

একাধিক ভেন্যু থাকলেও ইস্টবেঙ্গল ক্লাবকেই ভাইজান বেছে নিয়েছেন ওই শো-এর জন্য। তিনি ছাড়াও পূজা হেগরে, সোনাক্ষি সিনহা, জ্যাকলিন ফার্নান্দেজ, প্রভু দেবাও ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও এই অনুষ্ঠানের অংশ হতে পারেন বলে শোনা যাচ্ছে। অপরদিকে ইস্টবেঙ্গল ক্লাবের সিনিয়র ফুটবল দল ডুরান্ড কাপের গ্রূপপর্ব থেকে ছিটকে যাওয়ার পরে আইএসএলে ১০ নম্বরে রয়েছে। তারপর ক্লাবের মহিলা দল কন্যাশ্রী কাপ জিতে জাতীয় লিগ খেলার যোগ্যতা অর্জন করেছে। জুনিয়র দল রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্ট লিগে গ্রূপে দ্বিতীয় স্থান অর্জন করে মোহনবাগানের সাথেই পরের পর্বের যোগ্যতা অর্জন করেছে।

পরের সিজনে ইস্টবেঙ্গল ও ইমামি কর্তারা ভালো দল গড়তে তৎপর। তারা ইতিমধ্যেই মুম্বাই এফসিকে বড় সাফল্য এনে দেওয়া কোচ সার্জিও লোবেরার সাথে যোগাযোগ করেছেন। যদিও এখনও কোনও কিছুই চূড়ান্ত হয়নি। আপাতত সুপার কাপে দল কেমন পারফরম্যান্স করে সেদিকে সকলের নজর রয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh