টলিউড

টিআরপি নেই তাই বন্ধ হয়েছে ধারাবাহিক, হাতে কোন কাজও নেই! তারপরেও এত বিলাসবহুল জীবন! টাকা আসে কোথা থেকে? বিদেশে গিয়ে একাধিক স্টাইলিশ ছবি পোস্ট করতেই কটাক্ষের শিকার দেবচন্দ্রিমা

তিনি ঘুরতে ভালোবাসেন তাই সময় পেলেই এদিক সেদিক বেরিয়ে পড়েন দেবচন্দ্রিমা(Debchandrima Singha Roy)। তার উপর তার জন্মদিন বলে কথা। শুধু শুধু বসে কি কাটানো যায়? তার ওপর হাতে এখন তেমন বিশেষ কাজও নেই। তাই টলিউডের বার্বিগালের পথ অনুসরণ করেই বিদেশ ভ্রমণে ব্যস্ত দেবচন্দ্রিমা। বুধবার সকালেই অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন যা দেখে হাঁ করে গিয়েছেন তার ভক্তরা।

টলিউডের অত্যন্ত পরিচিত মুখ দেবন্দ্রিমা সিংহ রায়। ধারাবাহিকের দৌলতে যথেষ্ট পরিচিতি রয়েছে তার। পাশাপাশি বিভিন্ন ফটোশুট করতে দেখা যায় অভিনেত্রীকে। তাই যখনই তিনি কোন ছবি পোস্ট করেন তাই দেখে ঘুম উড়ে যায় নেট নাগরিকদের। সাহেবের চিঠি ধারাবাহিকে শেষ পর্দায় দেখা গিয়েছিল তাকে। সেখানে চিঠির চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছিলেন সকলে। তারপরও ধারাবাহিকে দেখা যায়নি তাকে। কিন্তু সোশ্যাল মিডিয়াতে রিল ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে তাকে।

যাচ্ছি নীল সমুদ্র ঘেরা সবুজ পাহাড়ের এক দেশে বসে রয়েছেন তিনি। সব মিলিয়ে পুরোটাই স্বপ্নের মত লাগছিল। এর আগেও অভিনেত্রী একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে একই লোকেশানে দেখা গিয়েছিল তিনি বোর্ট চালাচ্ছেন। এই ভিডিও পোস্ট করে তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি একাই ঘুরতে বেরিয়ে পড়েছেন।

তার বোর্ট চালানোর ভিডিও দেখে সমালোচনা করেছিলেন সমালোচকরা। আসলে তাদের মূল দাবি হাতে কোন কাজ নেই তাও এত বিলাসবহন জীবন কিভাবে কাটান তিনি? শুধু বাইরে বাইরেই তো ঘুরে বেড়ান। সেগুলি অনেক খরচা সাপেক্ষ। তাহলে এত খরচা কে যোগাচ্ছে তাকে?

নিয়ে এক নেটিজেন ছবির নিচে লিখেছেন,’ অনেক টাকা হয়ে গেছে অভিনেত্রীর। কিন্তু এখন তো তার কোন ধারাবাহিক চলছে না। অর্থাৎ হাতে কাজ নেই তার। তাহলে এত টাকা কোথা থেকে আসছে আমি বুঝতে পারছি না’। যদিও অভিনেত্রী এখনো অব্দি কোনরকম প্রতিক্রিয়া জানাননি ওই ভক্তকে। তবে কি নতুন ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছেন? ভক্তরা আপাতত অপেক্ষা করছেন কবে অভিনেত্রী এর জবাব দেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh