বাংলা সিরিয়াল

সোনার সংসার অ্যাওয়ার্ডে নির্ভেজাল আনন্দ দেখে খুশি দর্শক, যেভাবে অঙ্কুর সবার পেছনে লেগেছে হাসি থামাতে পারছেন না দর্শক! বাবু, বাবুর মা, ইন্দ্র সবাইকে এক হাত করে নিয়েছে

কিছুদিন আগে টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড(Zee Bangla Sonar Sangsar Award)। যে অনুষ্ঠানে জি বাংলার বিশেষ বিশেষ ধারাবাহিকরা পুরস্কার জিতে নিয়েছে সেরার। তবে কিছু ক্ষেত্রে যদিও এই অনুষ্ঠান নিয়ে বেশ ক্ষোভ রয়েছে দর্শকদের। কারোর মতে শুধুমাত্র টিআরপি তালিকাতে এগিয়ে রয়েছে যে ধারাবাহিকগুলি তাদেরকেই বেছে বেছে পুরস্কার দেওয়া হয়েছে।

তার পরেও নির্জাল এক আড্ডা পেয়েছেন দর্শক। প্রসঙ্গত অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)এবং অঙ্কুশ হাজরা(Ankush Hazra)। যাদেরকে এখন ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখতে পান দর্শক। তবে দুজনেই বেশ মজা করে সামলেছেন সঞ্চালনার দায়িত্ব। যদিও একটু বেশি মজা করতে অঙ্কুশ নেমে এসেছিলেন নিচে। একবার বাবুর মাকে তুলে এনে সেই সঙ্গে বাবুকে পাশে দাঁড় করিয়ে প্রশ্ন করছে দুজনকে। অঙ্কুশের নিষ্পাপ মন জানতে চায় কেন সে বাবুর বেলাতে সব কিছুতে নাক গলাচ্ছে। তবে বাবুর যে স্যান্ডউইচ অবস্থা মা এবং বউয়ের মাঝে পড়ে তা বুঝিয়ে দিল নিজেই। একই সঙ্গে অঙ্কুশকে দলে টানল নিজের।

এরপরেই অঙ্কুশের নেক্সট টার্গেট ইন্দ্র। কুমিরের সঙ্গে লড়াই করেছে বেঁচে ফিরে এসেছে সে তার পুরো কাহিনী শুনতে চাইলো সবার মাঝে। তবে তার প্রশ্নর ধরন যা ছিল তা শুনেই হেসে লুটোপুটি ওখানে উপস্থিত প্রত্যেকে। পাশাপাশি ইন্দ্র কোথায় মুখ লুকাবে বুঝতে পারছে না। কোনক্রমে উত্তর দিয়েই নেমে পড়েছে স্টেজ থেকে।

অঙ্কুশের এই সঞ্চালনার ফ্যান হয়ে গিয়েছেন দর্শক। তাই বারবারই অনুষ্ঠান দেখতে চাইছেন। পুরস্কার ছাড়াও নাচ গানের আয়োজন করা হয়েছিল সোনার সংসারে। তবে সবকিছুতে ছাপিয়ে গিয়েছে অঙ্কুশের দুষ্টু মিষ্টি সঞ্চালনা। যা একেবারে মুগ্ধ হয়ে দেখেছেন দর্শক। একটা সন্ধ্যে সত্যিই নির্ভেজাল মজার মুহূর্তে ভরিয়ে দিয়েছে সোনার সংসার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh