ভাইরাল

নিজের বিয়ের আসরে চেন্ডা বাজিয়ে ভাইরাল কেরালার নববধূ, মাতিয়ে তুললেন বিয়ের আসর

বর্তমানে সোশ্যাল মিডিয়ার এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে আমরা ঘরে বসেই বিভিন্ন আশ্চর্য ভিডিও দেখতে পারি ও বিভিন্ন রকম খবর জানতে পারি। শুধুমাত্র হাতে স্মার্টফোন থাকলেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা চাইলে গোটা দুনিয়াটাকে নিজের হাতের মুঠোয় নিয়ে আসতে পারি জানতে পারি দেশের বিভিন্ন কোনায় ঘটে যাওয়া ঘটনা। সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাধারণত আমরা কোনো বিয়ে বাড়িতে গিয়ে কনে কে লাজুক ভাবেই দেখতে পাই। কিন্তু কেরালার এক বিয়ে বাড়িতে দেখা গেলো একদম বিপরীত দৃশ্য। বিয়ে বাড়ির সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে নিজের বিয়ের আনন্দে মেতে উঠেছেন কনে আর সেই আনন্দকে প্রকাশ করার জন্য বাবাকে সঙ্গী করে চেন্ডা বাজাচ্ছেন। তার সেই চেন্ডা বাজানোর আওয়াজে মেতে উঠেছে বিয়ে বাড়ি।

চেন্ডা হলো দক্ষিণ ভারতের একটি ঐতিহ্যবাহী বাদ্য যন্ত্র। দেখতে অনেকটা ছোট ঢাকের মতো, আবার এটিকে ড্রামস বলাও যেতে পারে। ভাইরাল ওই ভিডিওতে কনেকে পরনে লাল শাড়ি, খোঁপায় ফুলের মালা, গা ভরতি সোনার গয়নায় সেজে তুমুল আনন্দে সেই চেন্ডা বাজাতে দেখা গেল। কেরালার গুরুবায়ু মন্দিরে বিয়ের আসর বসেছিল। জানা গিয়েছে ওই কনের বাবা একজন পরিচিত চেন্ডা শিল্পী। কনে তার বাবার থেকেই তালিম নিয়েছেন।

Back to top button