বাংলা সিরিয়াল

‘অভিনয়ে কাঁচা আছে তাই এখন রামপ্রসাদ করে নি’! লুক সেট হ‌ওয়ার পর‌ও রামপ্রসাদ চরিত্র করতে রাজি না হ‌ওয়ায় সুস্মিতকে নিয়ে লিখলেন এক নেটিজেন!

যে কোন চ্যানেলে ভক্তিমূলক ধারাবাহিক সবসময় হিট হয়, যেমন সাধক বামাক্ষ্যাপা বা জয় বাবা লোকনাথ, মহাপীঠ তারাপীঠ ইত্যাদি ধারাবাহিক গুলো সব সময় আধ্যাত্মিক কারণের জন্য ও গল্পের জন্য হিট হয়ে যায়। ঠিক সেই রকম ভাবেই বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল যে একটি ভক্তিমূলক ধারাবাহিক আবার আসতে চলেছে স্টার জলসায়। রামপ্রসাদের জীবনের নিয়ে এই ধারাবাহিক নির্মিত হবে।

এই সাধক রামপ্রসাদ ধারাবাহিকে মুখ্য চরিত্রে কে থাকবে তা নিয়ে নানান রকম কানাঘুষো শোনা যাচ্ছিলো। অনেকেই বলছিলেন যে, এই চরিত্রে মহাপীঠ তারাপীঠ খ্যাত সব্যসাচী চৌধুরী থাকবেন। চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে রামপ্রসাদ চরিত্রে অভিনয় করবার জন্য তার কাছেই আবেদন গিয়েছে, কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে যে, সব্যসাচী নয় অন্য একজন অভিনেতার লুক সেট হয়েছিল রামপ্রসাদ চরিত্রের জন্য।

স্টার জলসার বরণ ও মাধবীলতা ধারাবাহিক করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেতা সুস্মিত মুখার্জী। শোনা যাচ্ছে যে, সুস্মিতের কাছে চ্যানেল কর্তৃপক্ষ প্রস্তাব পাঠিয়েছিল রামপ্রসাদ চরিত্রে অভিনয় করবার জন্য, কিন্তু সুস্মিত সেই চরিত্রে অভিনয় করতে রাজি হন নি, সেই কারণে পুনরায় রামপ্রসাদ চরিত্রের লুক সেট হবে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন যে, “BIG BREAKING স্টার জলসার আসন্ন ধারাবাহিক #রামপ্রসাদের মূখ্য চরিত্রে চ্যানেল থেকে অফার যায় জনপ্রিয় টেলি অভিনেতা সুষ্মিত মুখার্জির কাছে!কিন্তু অভিনেতা এমন চরিত্র এই মুহুর্তে করতে রাজি হয় নি সেজন্য পুনরায় লুকসেট হবে রামপ্রাসাদ চরিত্রে”- অনেকে আবার বলছেন সুস্মিতের এইবার একটু অন্যরকম চরিত্র করা উচিত ছিল রামপ্রসাদের মত অনেকে আবার বলছেন যে, ও অভিনয় এখনো কাঁচা আছে আর একটু এক্সপেরিয়েন্সের পর করবে বলেই হয়তো এই চরিত্র এখন করে নি।

Back to top button