ভাইরাল

মাতৃহারা হলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, মৃত্যুকালে প্রধানমন্ত্রীর মায়ের বয়স হয়েছিল ১০০

মারা গেলেন আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজীর মা। শুক্রবার ভোররাতেই মাতৃহারা হলেন মোদিজি। মৃত্যুকালে তার মায়ের বয়স হয়েছিল ১০০ বছর। মা হীরাবেন মোদিকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন তিনি। মা হীরাবেন মোদির মৃত্যু খবর পেয়ে আমেদাবাদ এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি।

জানিয়েছি শুক্রবার ভোর সাড়ে তিনটা নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মোদিজীর মা। আর মায়ের মৃত্যু খবর পেয়ে দিল্লি থেকে সঙ্গে সঙ্গে আমেদাবাদের উদ্দেশ্যে রওনা দেন মোদীজি। আজ তার মায়ের শেষকৃত্য সম্পন্ন হবে গান্ধীনগরে। টুইটারে মায়ের একটি ছবি দিয়ে প্রধানমন্ত্রী লেখেন, ‘একটি গৌরবময় শতাব্দী ঈশ্বরের পায়ে বিশ্রাম নিল। মায়ের মধ্যে আমি সর্বদা ত্রিমূর্তিকে অনুভব করেছি, যাঁর মধ্যে একজন তপস্বীর যাত্রা, নিঃস্বার্থ কর্মযোগীর প্রতীক এবং মূল্যবোধের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ জীবন।’

আজকেই প্রধানমন্ত্রীর হাওড়া আসার কথা ছিল। বন্ধে ভারত এক্সপ্রেস উদ্বোধনের জন্য। ছিল আরো বিভিন্ন রকম কর্মসূচি। সকাল দশটায় এয়ারপোর্টে পৌঁছানোর কথা ছিল নরেন্দ্র মোদিজীর। সেখান থেকে ১০:১৫-য় হেলিপ্যাডে পৌঁছানোর কথা ছিল তার। ১০:৩০ নাগাদ হাওড়া স্টেশনে পৌঁছাবেন বলে জানা গিয়েছিল। সেখানে বেলা ১১ টার মধ্যে বন্দে-ভারত এক্সপ্রেসের শুভ সূচনা করার কথা ছিল প্রধানমন্ত্রীর। তবে এমন ঘটনা ঘটে যাওয়ায় মোদীজি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বন্দে ভারত এক্সপ্রেস উদ্বোধনের সঙ্গে যুক্ত থাকবেন। আপাতত আমেদাবাদে নিজের বাড়িতেই মায়ের শেষকৃত্য সম্পন্ন করার কাজে ব্যস্ত রয়েছেন তিনি।

Back to top button