বাংলা সিরিয়াল

সব রহস্যের সমাধান করতে ফিরে এল মিঠাই! মিঠাই এর নতুন প্রোমো দেখে অবাক হয়ে গিয়েছেন দর্শকরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ৫৬ বারেরও বেশি বার এই ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে। এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রশ্নাতীত, মধ্যেখানে কিছুদিন এই ধারাবাহিকের টিআরপি একটু কম হয়েছিল এবং সেই সময় এই ধারাবাহিকটিকে রাত্রি আটটার স্লট থেকে সরিয়ে সন্ধে ছয়টার স্লটে নিয়ে যাওয়া হয়। নতুন স্লটে মিঠাই ধারাবাহিকের গল্প‌ও নতুন ভাবে প্রেজেন্ট করা হয়। যার ফলে এই ধারাবাহিক টিআরপিতে আবার ধামাকা দেখাতে শুরু করে।

বর্তমানে এই ধারাবাহিকের যে নতুন গল্প দেখানো হচ্ছে, সেখানে দেখা যাচ্ছে যে মিঠাই মারা গেছে বহু বছর হল মিঠাই আর সিদ্ধার্থের ছেলে শাক্য বড় হয়ে গেছে। এই সময় ধারাবাহিকে একটি নতুন মেয়ে এসেছে যে হুবহু মিঠাই এর মতো দেখতে তার নাম মিঠি, কিন্তু তার মধ্যে মিঠাই এর কোন মিল নেই, একমাত্র মুখের মিল টুকু আছে আর মিঠাই এর মতো মিঠির মনটাও খুব নরম। মিঠাই যেমন অন্যের সন্তানকে প্রাণ দিয়ে ভালোবাসতো, মিঠিও তেমনি অন্যের সন্তান শাক্যকে প্রাণ দিয়ে ভালবাসে।

এরপর দেখানো হয় যে এই ধারাবাহিকে পরিস্থিতির চক্রে পড়ে মিঠির সাথে বিয়ে হয় সিদ্ধার্থর, যদিও সিদ্ধার্থ এই বিয়েটা মানতে পারছে না কারণ সে মিঠাই ছাড়া আর কাউকেই ভালোবাসে না। অন্য দিকে দেখা যাচ্ছে যে, বড়দিনে সান্তার কাছে শাক‌্য প্রে করছে যে, সে একবার তার মাকে দেখতে চায়, তখন মিঠি মিঠাই সেজে তার কাছে আসছে।

তবে সম্প্রতি যে প্রোমোটা দিয়েছে তা দেখে দর্শক চমকে গিয়েছেন। দেখা যাচ্ছে সিদ্ধার্ত হতাশ হয়ে মিঠাই এর কবরের সামনে এসে বলছে, এইখানটাতেই তোমাকে হারিয়েছি মিঠাই, আমাকে ক্ষমা করো তোমার মৃত্যু রহস্যের সমাধান করতে আমি পারলাম না। তখন দেখা যাচ্ছে মিঠাই এসে বলছে যে, এইবার সব রহস্যের সমাধান হয়ে যাবে উচ্ছে বাবু।

Back to top button