টলিউড

ছোট্ট পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা! সুপারস্টার মিমি চক্রবর্তীর বর্ষশেষের ছবিতে তাপমাত্রা বাড়লো সোশ্যাল মিডিয়ার, সঙ্গে বুকে ঝড় পুরুষ অনুগামীদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। পাশাপাশি একাধিক কাজ হাতে রাখতে সক্ষম হয়েছেন তিনি। যদিও অভিনেত্রীর শেষ দুটি সিনেমা ‘খেলা যখন’ এবং মিনি ব্যর্থ হয়েছে বক্স অফিসে সাফল্য লাভ করতে, তবুও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা একটুও কমেনি অভিনেত্রী মিমি চক্রবর্তীর।

এবার আরো একবার নিজের নতুন ফটোর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়াতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত এই মুহূর্তে বর্ষ শেষের আগে নানা রকম ফটোশুটের ফটো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যাচ্ছে টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী মিমি চক্রবর্তীও।

প্রসঙ্গত এদিন কালো রঙের শর্ট ড্রেস পরে সোশ্যাল মিডিয়ায় ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। উজ্জ্বল মেকআপের পাশাপাশি অভিনেত্রীর পরনে ছিল একটি কালো রঙের ব্লেজার। বলাই বাহুল্য তার সাহসী পোশাক দেখে একেবারেই বোল্ড হয়ে গিয়েছেন তার পুরুষ অনুগামীরা।

পাশাপাশি তার ছবিতে প্রশংসা সূচক মন্তব্য করতে দেখা দিয়েছে টলিউডের একাধিক সহকর্মীকে। বলাই বাহুল্য এদিন নিজের ছবির মাধ্যমে মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠতে সক্ষম হয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। অনুগামীরা দারুন পছন্দ করেছেন তার এই নতুন লুক।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

Back to top button

Ad Blocker Detected!

Refresh