বলিউড

‘আপনার এখনো অ্যাটেনশন দরকার?’! গুরুতর আহত ক্রিকেটার ঋষভ পন্থ, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তুমুল কটাক্ষের শিকার অভিনেত্রী উর্বশী রৌতেলা

দিল্লি থেকে হরিদ্বারে বাড়ি ফেরার সময় সম্প্রতি গুরুতর দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। জানা গিয়েছে বাড়ি ফেরার সময় ডিভাইডারে ধাক্কা খেয়ে মুহুর্তের মধ্যেই আগুন জ্বলে উঠেছিল তার গাড়ির মধ্যে। কোনক্রমে গাড়ি থেকে বেরিয়ে প্রাণে বেঁচেছেন এই জনপ্রিয় ভারতীয় ক্রিকেটার।

তবে তারপরেই সোশ্যাল মিডিয়ায় নাম না করে পোস্ট করে তুমুল সমালোচনার সম্মুখীন হয়েছেন বলিউড অভিনেত্রী উর্বশী রৌতেলা। প্রসঙ্গত ২০১৮-১৯ সাল নাগাদ এই জনপ্রিয় ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাম জড়িয়ে ছিল বলিউড অভিনেত্রীর। তবে এরপর নানান সাক্ষাৎকারে নাম না করে ঋষভ পন্থ এর ব্যাপারে নানান মন্তব্য করতে দেখা গিয়েছে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এমনকি ভালবাসার টানে খেলা দেখতে বিদেশেও চলে গিয়েছিলেন তিনি। এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় ‘প্রার্থনা করছি’ এমন মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এরপরই নেট দুনিয়ার বাসিন্দাদের কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকে। অনেকেই জানিয়েছেন শুধুমাত্র নেট দুনিয়ার বাসিন্দাদের দৃষ্টি আকর্ষণ করার জন্যই এ ধরনের মন্তব্য করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত এই মুহূর্তে হরিদ্বারের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ। ইতিমধ্যেই তার চিকিৎসার সমস্ত ব্যয়ভার বহন করার ঘোষণা করেছে উত্তরাখণ্ড সরকার।

 

View this post on Instagram

 

A post shared by Urvashi Rautela (@urvashirautela)

Back to top button