বাংলা সিরিয়াল

এত বড়ো ষ্টার হয়েও এত বড়ো ভুল! ‘পেলের আত্মার শান্তি কামনা করতে গিয়ে ফুটবলার ভিনিসিয়াসের ছবি ব্যবহার’! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচিত অভিনেত্রী মধুমিতা সরকার

দীর্ঘদিন অসুস্থ থাকার পর বৃহস্পতিবার রাতে পরলোক গমন করেছেন কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার পেলে। তার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে অনুগামীদের পাঠানো শোক বার্তায়। অনুগামীদের তালিকায় নাম লিখিয়ে পেলের আত্মার জন্য শান্তি কামনা করতে চেয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার।

তবে সেখানে একটি মারাত্মক ভুল করে তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত কিংবদন্তি এই ফুটবলারের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তার ছবি শেয়ার করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেককেই। সেই তালিকায় বাদ ছিলেন না অভিনেত্রী নিজেও।

তবে এরপর বাধে বিপত্তি। দেখা যায় পেলের কম বয়সের একটি ছবি ভাগ করে তার আত্মার শান্তি কামনা করতে গিয়ে অভিনেত্রী ভুল করে ব্রাজিলিয়ান ফুটবলার ভিনিসিয়াস জুনিয়র এর ফটো ভাগ করে নিয়েছেন। বলাই বাহুল্য এর পরই সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

তিনি আদপে এই কিংবদন্তি ফুটবলারকে মোটেও চেনেন না, এমন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তবে পরে অবশ্য ক্রমাগত সমালোচনার সম্মুখীন হয়ে পোস্টটি ডিলিট করে দেন অভিনেত্রী মধুমিতা সরকার। এবং নতুন করে পেলের ফটো পোস্ট করে আবারো আত্মার শান্তি কামনা করতে দেখা যায় তাকে।

Back to top button