ভাইরাল

নীল রঙের অবতার সেজে লেজ লাগিয়ে নৈহাটিতে বড়মার কাছে হাজির স্যান্ডি সাহা! ইউটিউবারের কান্ড দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে বাংলার অন্যতম জনপ্রিয় ইউটিউবার বললেই উঠে আসে স্যান্ডি সাহার নাম। নানারকম উদ্ভট কাণ্ডকারখানার মাধ্যমে ক্রমাগত সোশ্যাল মিডিয়ার আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকতে দেখা যায় তাকে। তবে এবার তার কান্ড দেখে আবারো নতুন করে অবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে স্যান্ডি সাহাকে যেখানে নীল রংয়ের নাইটি পরার পাশাপাশি সারা গায়ে নীল রং মেখে হলিউডের সিনেমা অবতারকে অনুকরণ করে রাস্তায় বেরিয়ে পড়তে দেখা গিয়েছে স্যান্ডি সাহাকে।

এরপর ট্রেনে চেপে নানান রকম কান্ড-কারখানা করতে করতে নৈহাটির দিকে রওনা হতে দেখা গিয়েছিল তাকে। নৈহাটির বড়মার মন্দিরে ভক্তি ভরে প্রণাম করতে দেখা গিয়েছে স্যান্ডি সাহাকে। তবে এদিন তার ভিডিও দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

কারণ সারা গায়ে নীল রং মাখার পাশাপাশি মাথায় শিং এবং একটি লেজ লাগাতে দেখা গিয়েছিল তাকে। এমনকি ট্রেনে যাওয়ার সময় সেই লেজ দিয়ে ট্রেনের বাকি লোকেদের সুড়সুড়িও দিয়েছেন তিনি। বলাই বাহুল্য এদিন তিনি ওই ভিডিও পোস্ট করতেই তা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীরা এক বাক্যে স্বীকার করেছেন এসব কাণ্ডকারখানা স্যান্ডি ছাড়া আর কারোর পক্ষে সম্ভব নয়।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button