বাংলা সিরিয়াল

ফুলশয্যার রাতে একে অপরকে মেডেল পরালো শঙ্কর ও ঐশানি, সঙ্গে এবার তৃতীয় ব্যক্তির প্রবেশ তাদের জীবনে! ‘হরগৌরি পাইস হোটেলে’র নতুন প্রোমোয় তুমুল চাঞ্চল্য

এই মুহূর্তে স্টার জলসা চ্যানেলের একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো হরগৌরি পাইস হোটেল। সম্প্রচার শুরু হওয়ার অত্যন্ত অল্প দিনের মধ্যেই দারুন জনপ্রিয় হয়ে উঠেছে স্টার জলসার এই ধারাবাহিকটি। যে কারণে ধারাবাহিকের আগামী পর্ব দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো সম্প্রচারিত হতেই তা তুমুল ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের মধ্যে।

প্রসঙ্গত সম্প্রতি গল্প অনুযায়ী দর্শক দেখতে পেয়েছেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর এবার ধারাবাহিকের মাধ্যমে উঠে আসবে ফুলশয্যার গল্প। তবে তার পাশাপাশি এদিন ধারাবাহিকের নতুন দৃশ্যে দেখা গিয়েছে মুখ্য দুই চরিত্রের মধ্যে আগমন ঘটতে পারে তৃতীয় এক চরিত্রের। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো খোলসা করে কিছুই জানারনি নির্মাতারা।

পাশাপাশি তৃতীয় এই চরিত্রের জন্য মুখ্য চরিত্রদের মধ্যে ভাঙ্গন ধরবে কিনা তা জানার জন্য অধীর আগ্রহে এই মুহূর্তে অপেক্ষা করছেন দর্শকরা। পাশাপাশি কি হিসেবে চরিত্রটি একান্নবর্তী পরিবারের হাজির হয়ে তৃতীয় ব্যক্তি হিসেবে উপস্থিত হবে ধারাবাহিকে, সে ব্যাপারেও বিস্তারিত কিছু এখনো জানতে পারেননি দর্শকরা। যে কারণে ধারাবাহিকের আগামী পর্ব গুলির দেখার জন্য এই মুহূর্তে অপেক্ষা করা ছাড়া আর কোন রাস্তা নেই ‘হরগৌরি পাইস হোটেল’ ধারাবাহিকের অনুগামীদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button