বাংলা সিরিয়াল

দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন উকিল বাবু! ‘তবে কি মিলন হবে না প্রিয় নোলক ও উকিলবাবু জুটির?’ ‘গোধূলি আলাপে’র নতুন প্রোমো দেখে প্রশ্ন অনুগামীদের

স্টার জলসার ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি এই মুহূর্তে তুমুল জনপ্রিয় হতে সক্ষম হয়েছে অনুগামীদের মধ্যে। যদিও প্রথমদিকে এই ধারাবাহিক নিয়ে আপত্তি করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অসমবয়সী প্রেমের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন ধারাবাহিকে নির্মাতারা।

তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই চূড়ান্ত আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন। তার হাত ধরেই এই ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে উত্তেজিত হয়ে উঠলেন দর্শকরা কারণ সম্প্রতি স্টার জলসা চ্যানেলের তরফ থেকে এই ধারাবাহিকের যে নতুন দৃশ্য সম্প্রচার করা হয়েছে যেখানে দেখা গিয়েছে দ্বিতীয়বারের জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ধারাবাহিকের মুখ্য চরিত্র অরিন্দম।

তবে ঠিক একই সময়ে বিয়ের মন্ডপে এসে হাজির হতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকার নোলককে এবং তার উপস্থিতিতে এই বিয়ে এবার বন্ধ হয়ে যায় কিনা সে দৃশ্য দেখার জন্য এখন অধীর আগ্রহ অপেক্ষা করছেন দর্শকরা। পাশাপাশি কমেন্টের মাধ্যমে অনেক অনুগামীই জানিয়েছেন নোলক এবং অরিন্দমের মিলন দেখানো না হলে ধারাবাহিক দেখা বন্ধ করে দেবেন তারা। তাই তাদের কথা মাথায় রেখে নির্মাতারা এবার কি সিদ্ধান্ত নেন সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button

Ad Blocker Detected!

Refresh