ভাইরাল

‘নরকেও রিয়ার জায়গা হবেনা’! প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পুরনো ভিডিও ভাইরাল হতেই নতুন করে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

অতি অল্প দিনের মধ্যেই বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। একের পর এক জনপ্রিয় এবং বক্স অফিসে সফল সিনেমায় অভিনয় করার পাশাপাশি অতি অল্প দিনের মধ্যেই বলিউড প্রেমীদের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছিলেন এই প্রতিভাবান অভিনেতা।

তবে এরপর সকলকে শোকাহত করে পরলোক গমন করতে দেখা যায় তাকে। বলাই বাহুল্য তার আত্মহননের ঘটনা এখনো মেনে নিতে পারেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। পাশাপাশি সম্প্রতি যে হাসপাতালে অভিনেতার ময়না তদন্ত হয়েছিল সেখানের একজন কর্মী গোটা বিষয়টিকে খুন বলে দাবি করেছেন। পাশাপাশি জানিয়েছেন অত্যন্ত গোপনীয়তার মধ্যে দিয়ে অভিনেতার ময়না তদন্ত সম্পন্ন করেছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ, যা অত্যন্ত সন্দেহজনক।

তার মধ্যেই এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অভিনেতার একটি ভিডিও যেখানে বেশ অসুস্থ দেখাচ্ছে তাকে। পাশাপাশি কথা বলতেও কষ্ট হচ্ছিল তার। এই ভিডিওটি রেকর্ড করেছিলেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

যিনি পরবর্তীকালে মাদকচক্র জড়িত থাকার কারণে গ্রেপ্তার হয়েছিলেন পুলিশের হাতে। তবে এই ভিডিও নতুন করে ভাইরাল হতেই এদিন নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে আবারো সমালোচিত হয়েছেন অভিনেত্রী। অনেকেই অভিনেতার মৃত্যুর কারণ হিসেবে দায়ী করেছেন তাকে।

Back to top button