ভাইরাল

‘আমি তোকে অন্যরকম ভাবে পেতে চাই’! ছোট পর্দার অভিনেত্রীকে জঘন্য প্রস্তাব তার কাছের লোকের! গোটা ঘটনায় আতঙ্কিত তিনি

ছোট পর্দার (Television Actress)অভিনেত্রীকে কুপ্রস্তাব! তাতে রাজি না হওয়াতে সোশ্যাল মিডিয়া(Social Media)তে তাকে ভাইরাল করে দেওয়ার হুশিয়ারি দিলেন এক যুবক। ইতিমধ্যে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। তবে গোটা ঘটনাটা এখনো ভুলতে পারছেন না তিনি।

ইতিমধ্যে ব্যারাকপুর থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। জানা গিয়েছে ওই যুবক পেশায় জিম ট্রেনার। অভিনেত্রীর কথা থেকে জানা গিয়েছে বেশ কিছুদিন ধরে ওই যুবক বিভিন্ন অশ্লীল ছবি পাঠাচ্ছিলেন তার হোয়াটসঅ্যাপে। পাশাপাশি দিচ্ছিলেন কুপ্রস্তাব। অভিনেত্রী তার নম্বর ব্লক করে দিলেও উত্তপ্ত করতে থাকেন ওই যুবক।

অভিনেত্রীর আরও অভিযোগ সোশ্যাল মিডিয়াতে ফের অন্য নম্বর দিয়ে মেসেজ করতে থাকেন তিনি। কুপ্রস্তাবে রাজি না হলে সেই ছবিগুলি ভাইরাল(Cyber Crime) করে দেওয়ার হুমকি দিয়েছিলেন অভিযুক্ত। পাশাপাশি এও জানা গিয়েছে ওই ব্যক্তি অভিনেত্রীর পাতানো কাকা।

গোটা ঘটনায় অভিনেত্রী বলেছেন,’ গত কয়েকদিন ধরে আমার কাছের এক সদস্য আমায় কু প্রস্তাব দিতে থাকে। নানারকম অশ্লীল ভাষায় কথা বলতে থাকে। যখন উনি এটা শুরু করেন তখন আমি বিশ্বাস করতে পারিনি। কারণ তিনি আমাকে জন্মাতে দেখেছেন। তিনি কিভাবে এই কাজটা করতে পারেন। আমি তাকে যখন বললাম তুমি কি মজা করছ। তখন আমায় বলে যে আমি তোকে অন্যরকম ভাবে পেতে চাই। আমার সঙ্গে দেখা কর। আমি বললাম বাড়িতে জানাবো তখন বলল যা ইচ্ছে কর। আমার সঙ্গে একদিন স্টেশনে দেখা কর। আমি ওনার ফোন নম্বর ব্লক করে দিই তখন আমার ছবি অশ্লীলভাবে বানিয়ে নিন তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ভাইরালের হুমকি দেন। এরপর আমি ব্যারাকপুর সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করি’। তবে অভিযুক্তের এখনো কোনো রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh