বাংলা সিরিয়াল

‘স্বামী বাবা নিয়ে টানাটানি এখন অতীত এইবার হবে সন্তান নিয়ে টানাটানি’! সেরা নির্লজ্জ ,বেহায়া, চ্যাঁচড়া আওয়ার্ডের যোগ্য দাবিদার গুড্ডি! গুড্ডি চরিত্রটিকে তুলাধনা করে ছাড়ছেন দর্শক

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি(Guddi)। শুরু থেকেই এই ধারাবাহিক চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছে কারণ ধারাবাহিকের মুখ্য গল্প হলো পরকীয়া। শিরিন,অনুজ এবং গুড্ডি এই তিনজনের পরকীয়া দেখতে দেখতে যখন দর্শক বিরক্ত হয়ে উঠছেন তখন আবার গল্পের নতুন ভাবে এন্ট্রি নিয়েছে যুধাজিত।

তবে বর্তমানে দর্শকদের মূল রাগটা এসে পড়েছে গুড্ডির উপরেই। কারণ তার নিজের চরিত্রের কোন ঠিক নেই। অনুজকে নিয়ে টানাটানি করছে একবার যুধাজিতকে নিয়ে টানাটানি করছে। তবে এবার সেসব অতীত। গুড্ডি এখন মত্ত অনুজের ছেলেকে নিয়ে। এখন তাকে নিয়ে ব্যস্ত সে। আর গুড্ডি এই দ্বিচারিতা শুরুর থেকেই পছন্দ নয় দর্শকদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে বিস্তর লেখা লিখি হয়েছে। একজন নেটিজেন লিখেছেন,’স্বামী , বাবা নিয়ে টানাটানি এখন অতীত – এইবার হবে সন্তান নিয়ে টানাটানি !
এইবার শিরিনের ছেলেকেও কাবু করতে চাইছে ভিলেন ফুড্ডী । সত্যিই শিরিনের জীবন টাকে তেজপাতা করে দিল আবার তাকেই ভিলেন প্রমাণ করতে চাওয়া লিনা পিসি। পিসির মহান লেখনীতে বেঙ্গলি ইন্ডিয়ান সিরিয়াল এইবার অস্কার বিজয়ী হবে ! সেরা নির্লজ্জ , বেহায়া ,. ছ্যাছড়া , হর্নি নায়িকার আওয়ার্ড এর যোগ্য দাবিদার পরকিয়া সমগ্রের প্রতিষ্ঠাতা পিসির ফুড্ডি’।

শুধু তাই নয় তার নাম পরিবর্তন করে ফুড্ডী পর্যন্ত করে দিয়েছে। অর্থাৎ বোঝাই যাচ্ছে যতই ট্রাক পরিবর্তন করা হোক না কেন গুড্ডি এবং এই ধারাবাহিকের গল্প কোনটাই আর দর্শকদের মন জয় করতে পারছে না। শুরুর থেকে পরকীয়া দেখতে দেখতে এতটাই বিরক্ত হয়ে উঠেছেন দর্শক এখন ধারাবাহিক বন্ধের দাবি তুলছেন কেউ কেউ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh