বাংলা সিরিয়াল

অন্তরাই মিতুলকে আগুনে পুড়িয়ে মারতে গেল আবার অন্তরায় দরজা খুলে দিল! কেসটা কি? খেলনা বাড়ির নতুন প্রমো আসতেই অবাক দর্শক

জি বাংলা(Zee Bangla)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খেলনা বাড়ি(Khelna Bari)। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেন আরাত্রিকা মাইতি(Aratrika Maity) এবং বিশ্বজিৎ ঘোষ(Biswajit Ghosh)। মিতুল এবং ইন্দ্র এই দুই চরিত্রে অভিনয় করে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন যেতে নিয়েছেন তারা। তবে শুরুর থেকেই খেলনা বাড়ি ধারাবাহিকের গল্প দর্শকদের মন টেনেছে। কারণ এই ধারাবাহিকের নায়িকা ভীষণ স্পষ্টবাদী এবং প্রতিবাদী। যা সচরাচর দেখা যায় না।

অন্যায় দেখলেই সেখানে রুখে দাঁড়ায় মিতুল। পরিবারের বিপদে কোন কিছু না ভেবেই ঝাঁপিয়ে পড়ে সে। আর স্ত্রীর বিপদে সব সময় পাশে থাকে ইন্দ্র। স্বাভাবিকভাবেই দর্শক ভালো না বেসে থাকতে পারেননি তাদের। তবে সম্প্রতি গল্পে এসেছে একটু পরিবর্তন। ইন্দ্রের প্রথম পক্ষের স্ত্রী অন্তরা হঠাৎ করেই এসে হাজির। জানা গিয়েছিল অন্তরা মারা গিয়েছিল এক গাড়ি দুর্ঘটনায়। কিন্তু হঠাৎ করেই তো আর ফিরে আসাতে চিন্তার ভাঁজ দর্শকদের কপালে।

যদিও মিতুল বুঝতে পেরেছে এই অন্তরা আসলে সেই অন্তরা নয়। আসল জন মারাই গিয়েছে। এ নকল অন্তরা। তাই তাকে শাস্তি দিতে বিভিন্ন ধরনের পরিকল্পনা করছে সে। যখন যাবতীয় প্রমাণ প্রায় হাতের কাছে এসে গিয়েছে ঠিক তখনই মৃত্যুর মুখোমুখি মিতুল। আবার এর মাঝেই এসেছে ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)।

দেখা যাচ্ছে অন্তরা এবং ইন্দ্রের ভাই মিতুলকে একটি ঘরে বন্ধ করে বাইরে থেকে আগুন জ্বালিয়ে দিয়েছে। গোটা ঘর যখন দাউ দাউ করে আগুনে পুড়ছে তখন ভোলে বাবার কাছে সাহায্য চাইছে মিতুল। আর ঠিক তখনই হঠাৎ করে দরজা খুলে যায় এক মহিলা মিতুলকে সাহায্য করে বাইরে বেরিয়ে আসতে। মিতুল যখন তার পিছু ধাওয়া করে সে কে এটা জানতে, তখনই মিতুলের মতন চমকে গিয়েছে দর্শকরা। কারণ সে আর অন্য কেউ নয় বরং অন্তরা। এখানেই শেষ হয়েছে প্রমো। কিন্তু যে তাকে মারতে চাইছে সে হঠাৎ তাকে বাঁচাবে কেন?

প্রমো সামনে আসতেই অনেকে বলছেন হয়তো ওম শান্তি ওম পার্ট টু হতে চলেছে। অর্থাৎ অন্তরার ভূত মিতুলকে বাঁচাতে এসেছে। যদিও এই নিয়ে কম ট্রলিং হতে হয়নি ধারাবাহিককে। কেউ বলছেন,’ আসল মিঠাই নকল মিঠাইয়ের দিন শেষ এখন আসল অন্তরা নকল অন্তরার দিন শুরু’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh