টলিউড

মেকআপের ছোঁয়াতে তন্বী শুভশ্রী পলক ফেলতেই পঁচাত্তরের বৃদ্ধা! নিজেই শেয়ার করলেন ইন্দুবালা হয়ে ওঠার ভিডিও

মেকআপের মাধ্যমে সবকিছুই সম্ভব। এর প্রমাণ আগেও পেয়েছে দর্শক ঝুড়িঝুড়ি। কিন্তু টানটান চেহারার সুন্দরী তন্বী যদি হঠাৎ করেই ৭৫ এর বৃদ্ধায় পরিণত হয়। যার শরীরের অধিকাংশ চামড়া কুঁচকে গিয়েছে চোখে মুখে ছড়িয়ে রয়েছে বলিরেখা তাহলে অবশ্যই মেকআপ নয় মেকআপ আর্টিস্টকে সম্মান দেওয়া উচিত। কারণ তার হাতের জাদুতেই এটা সম্ভব।

মুক্তির অপেক্ষায় শুভশ্রী গাঙ্গুলীর(Subhashree Ganguly) প্রথম ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল(Indubala Bhater Hotel)। আগামী ৪ মার্চ থেকে হৈচৈতে(Hoichoi) স্ট্রিমিং হতে চলেছে ইন্দুবালা। তবে ইন্দুবালা হয়ে ওঠা যথেষ্ট চ্যালেঞ্জ ছিল শুভশ্রীর কাছে। তার প্রথম ঝলক সামনে আসার পর অনেকেই চমকে গিয়েছিলেন শুভশ্রীর প্রস্থেটিক মেকআপ দেখে। সোশ্যাল মিডিয়াতে সেই নিয়ে লেখালেখিও হয়েছিল প্রচুর পেজে। এবার সেই পেছনের কারিগরকে সামনে এনে পরিচয় করালেন শুভশ্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া(Social Media) পেজে একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী যেখানে দেখা যাচ্ছে অল্প বয়সের ইন্দুবালা চরিত্র গ্রামের মহিলার রূপে শুভশ্রী। আবার কিছুক্ষণের মধ্যেই তিনি হয়েও উঠলেন ৭৫ এর বৃদ্ধা। যার পরনের সাদা শাড়ি। চুল ধপ ধপ করছে সাদা। চোখে চশমা। চামড়া কুঁচকে গিয়েছে, সঙ্গে মুখে অজস্র বলি রেখা। আর শুভশ্রী কি এই চেহারা দিয়েছেন সোমনাথ কুন্ডু।

পর্দার ইন্দুবালার ধারণা, সোমনাথ ছাড়া বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কোন প্রস্তুতিক মেকআপ আর্টিস্ট নেই। তবে সোমনাথের কাছে ইন্দুবড়াকে গড়ে তোলা ছিল যথেষ্ট লোভনীয়। পরিচালক দেবালয় ভট্টাচার্য বিশ্বাস করেছিলেন সোমনাথের হাতের জাদুতে। কারিগর নিজেও খুশি শুভশ্রীর এই চেহারা দিয়ে। তবে শুভশ্রী জানিয়েছেন তিনি যখনই মেকআপ ফ্লোরে প্রবেশ করেছেন তাকে বেশি অফার দিতে হচ্ছে না কারণ তার নিখুঁত মেকআপটাই যথেষ্ট। যদিও সোমনাথের কথা বলতে গিয়ে শুভশ্রী অকারণে ইংরেজি বলতে শুরু করেছেন আবার। এখন দেখার মেকআপের মতোই শুভশ্রী কতটা একাত্ম হতে পারেন দর্শকদের সঙ্গে ইন্দু বালা হয়। বলিরেখা শীর্ণ হাতে লড়াইটা কিভাবে সামলান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh