বাংলা সিরিয়াল

মিঠাই, অনুরাগের ছোঁয়াকে টেক্কা দিতে নতুন ট্র্যাক গাঁটছড়াতে! সেই খুদে সদস্যের ওপরে ভরসা করলো ধারাবাহিক! টিআরপিতে আসন ফিরে পেতে খড়ি এখন প্রেগন্যান্ট

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchara)। যেখানে অভিনয় করেন শোলাঙ্কি রায় (Solanki Roy)এবং গৌরব চ্যাটার্জী(Gourab Chatterjee)। খড়ি এবং ঋদ্ধি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় জুটি। পর্দায় তাদের দুজনের রসায়ন চোখ টানে দর্শকদের।

তবে কিছুদিন আগে দেখা গিয়েছিল গাঁটছড়া ধারাবাহিকে বেশ বড় ধরনের পরিবর্তন এসেছিল। দেখা যায় ডিয়ের চক্রান্তে আলাদা হয়ে যায় খড়ি ঋদ্ধি। দর্শক বেশ কিছুদিন তাদের একসঙ্গে দেখতে পাচ্ছিল না। ওর ধারাবাহিক বেশ কিছু বছরের লিপ নেয়। আর সেখানে খড়ির মতন দেখতে ফিরে এসেছি ইশা। সে আবার নিজেকে খড়ি মানতে একটুও রাজি নয়। যদিও পরবর্তীকালে জানা যায় সেই আসলে খড়ি। ডি এবং তার স্ত্রী চক্রান্ত করে তাকে ইশা সাজিয়েছে।

সম্প্রতি পর্বে দেখা গিয়েছে খড়ির সবকিছু মনে পড়ে গেছে এবং তাদের বিয়ে ক্যান্সেল হয়ে গিয়েছে। যে ক্রুজে তাদের বিয়ের আসন বসেছিল সেখানে একটি দুর্ঘটনা ঘটেছে এবং জলে ঝাঁপ দিয়ে খড়ি ঋদ্ধি দুজনে পালায়। তারপরে এক জঙ্গলে তারা ছুটে এসেছে। কিন্তু সেখানেও গুন্ডাদের হাত থেকে রেহাই নেই তাদের।

অবশেষে সমস্ত বিপদ কাটিয়ে খড়ি-ঋদ্ধি আজ এক হয়েছে। আর তাই দর্শকদের আনন্দের সীমা বাঁধ ভেঙেছে। এর মাঝেই নতুন একটি ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যাচ্ছে খড়ি এবং ঋদ্ধির সঙ্গে রয়েছে এক ছোট্ট সদস্য। সে আবার ঋদ্ধিমানের কোলে বসে রয়েছে। তার থেকেই উঠেছে জল্পনা। তবে কি এবার মিঠাই, অনুরাগের ছোঁয়ার মত ছোট্ট সদস্যের ওপরেই ভরসা করছেন ধারাবাহিক নির্মাতারা?

নিজেদের পুরনো আসন ফিরে পেতে কি গল্পে নতুন ট্র্যাক আনছেন তারা? এমন প্রশ্ন যখন ঘুরে ফিরে বেড়াচ্ছে তখন দেখা গিয়েছে ছবিটি ভালো করে লক্ষ্য করলে বোঝা যাবে সবকিছু। সেখানে বোঝা যাচ্ছে খড়ি এবং ঋদ্ধি দুজনই স্ক্রিপ্ট করছে। তাদের হাতে রয়েছে স্ক্রিপ্ট। এবং কেউ এডিট করে একটি বাচ্চা ঋদ্ধিমানের কোলে বসিয়ে দিয়েছে। হয়তো কোন ভক্ত মজা করে নিজের কল্পনাকে বাস্তবে রূপ দিতে এমন কান্ড ঘটিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়াতে আপাতত এই ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh