বাংলা সিরিয়াল

রোগী দেখা ছেড়ে নার্স-ওয়ার্ড বয়রা নাচছে! ডাক্তার আবার নাচে স্টেপ দেখাচ্ছে! ধন্য লীনা গাঙ্গুলী, তার ধারাবাহিক ছাড়া এ সম্ভব নয়! তোলপাড় সোশ্যাল মিডিয়া

স্টার জলসা(Star Jalsha)র জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekkadokka)। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক(Saptarshi Moulik) এবং সোনামণি সাহা। এতদিন ধরে তারা টিভির পর্দায় এবং পোখরাজ জুটি হিসেবে জনপ্রিয়তা দিয়েছেন। তবে সম্প্রতি আরো একজন অভিনেতার এন্ট্রি হয়েছে এই ধারাবাহিকে।

একাদোক্কা ধারাবাহিকে প্রবেশ করেছেন ডঃ গুহ যার চরিত্রে অভিনয় করছেন প্রতীক সেন। স্বাভাবিকভাবেই প্রতীক(Pratik Sen) এবং সোনামণি(Sonamoni Saha) ধারাবাহিকে আসতে ‘মোহর’ প্রেমীদের সোনায় সোহাগা। দীর্ঘদিন ধরে উভয়ের ভক্তরা চাইছিলেন তারা যাতে আবার ফিরে আসেন এবং অভিনেতা অভিনেত্রী হিসেবে জুটি বাঁধেন।

তবে লীনা গাঙ্গুলির(Leena Ganguly) সেই অসম্ভবকে এবার সম্ভব করে দেখিয়েছেন। আর প্রতীক আসার পর থেকেই পোখরাজ ভক্তদের মুখ ভার। ধারাবাহিকে ডক্টর গুহ একজন ভীষণ কড়া ধাঁচের মানুষ। তবে চরিত্রটি দর্শকদের বেশ পছন্দ হয়েছে। এতদিন সোশ্যাল মিডিয়ায় কোন জল্পনা হয়নি এই চরিত্রকে নিয়ে তবে এবার সংবাদ শিরোনামে উঠে এলো এক্কাদোক্কা।

সম্প্রতি দেখা গেছে এক্কাদোক্কার একটি পর্বে হাসপাতালের নার্স এবং কর্মচারীদের সঙ্গে অনুষ্ঠানের আয়োজন করেছেন। আর সেখানে তারা সময় করে নাচ প্র্যাকটিস করছে। হাসপাতালের নার্স থেকে ওয়ার্ড বয় প্রত্যেকে নাচ করছে যা দেখে চরম কটাক্ষের শিকার এই ধারাবাহিক সোশ্যাল মিডিয়াতে(Social Media)।

দর্শকদের একাংশর মত কোন হাসপাতালে রোগীকে দেখাশোনা ছেড়ে দিয়ে নার্স বা ওয়ার্ড বয়রা নাচ প্র্যাকটিস করে। আবার তাদের নাচের ট্রেনিং দিচ্ছে ডাক্তার নিজে। এসব দেখে ট্রোলের(Trolled) মুখে পড়েছে লীনা গাঙ্গুলির ধারাবাহিক। তোলপাড় হচ্ছে ধারাবাহিকের অদ্ভুত কান্ড কারখানার ঘটনা নিয়ে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh