বাংলা সিরিয়াল

এই না হলে প্রমো! সোনা-রুপার সঙ্গে দার্জিলিং চলল সূর্য-দীপা! একেবারে ‘ডিডিএলজে’ স্টাইলে দীপাকে হাত ধরে ট্রেনে তুলল সূর্য! একসাথে দেখবে কাঞ্চনজঙ্ঘা! ভেবেই আনন্দে লাফাচ্ছেন দর্শক

স্টার জলসা(Star Jalsha)র এই মুহূর্তে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। তবে এই ধারাবাহিকে হিরো-হিরোইন ছাড়াও অন্যতম মূল আকর্ষণ দুই ছোট্ট খুদে। মূলত তার জন্যই ধারাবাহিকরা টিভির পর্দা ছেড়ে উঠে যেতে পারে না। সেই সোনা এবং রুপা এমন একটা কামাল দেখায় যা দেখে তাজ্জব হয়ে যায় দর্শকেরা।

তবে তাদের অভিনয়ে এতটাই তুখোর যে দর্শকদের টিভির সামনে বসিয়ে রাখতে বাধ্য করে। দর্শকদের একাংশের দাবি শুধুমাত্র এই দুটো খুদে ছিল বলেই ধারাবাহিক এখনো টিআরপি টপ করছে। না হলে সূর্য-দীপার ভুল বোঝাবুঝি দেখতে দেখতে বিরক্ত হয়ে উঠেছেন দর্শক।

এর মাঝেই সামনে এলো ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। আর সেই প্রমো এতটাই রোমান্টিক যে খুশিতে লাফাচ্ছেন দর্শক। সোনা রুপা চলেছে দার্জিলিং এর পথে। তাও নিজেদের অজান্তেই। রুপার জন্য জলের বোতল কিনতে গিয়েছিল দীপা। ঠিক তখনই ট্রেন ছেড়ে দেয়। আর ট্রেনের দরজার সামনে অজান্তেই দাঁড়িয়ে ছিল সূর্য। দীপাকে ছুটে আসতে দেখে শাহরুখ খানের মতো হাত বাড়িয়ে দেয় সে। তারপরেই একেবারে ডিডিএলজে স্টাইলে টেনে তুলে নেয় তাকে ট্রেনে।

প্রমো যে জমে গেছে সেটা বোঝাই যাচ্ছে দর্শকদের মন্তব্য দেখেই। কেউ কেউ আর তোর সইতে পারছে না পর্বটির সম্প্রচারের জন্য। আবার কেউ কেউ একটু হলেও আলো দেখতে পাচ্ছেন সূর্য-দীপার মিল হওয়ার ব্যাপারে। এখন দেখার হাতে হাত ধরে ট্রেনে যেতে যেতে হাতে হাত ধরে কাঞ্চনজঙ্ঘাও দেখা হয় কিনা সূর্য দীপার। তার জন্য চোখ রাখতেই হবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের পর্দায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh