বাংলা সিরিয়াল

ঠোঁট ফুলিয়ে বাবার থেকে মুখ ফেরালেন ভরত কন্যা, মেয়ের সঙ্গে মিষ্টি রিল ভিডিওতে ধরা দিলেন অভিনেতা ভরত কল, ভিডিওতে মেয়ের রাগ ভাঙ্গাতে দেখা গেলো অভিনেতা কে

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কমবেশি সকলে রিল ভিডিও বানিয়ে থাকেন। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি প্রত্যেকেই বিভিন্ন গানের সঙ্গে ভিডিও বানিয়ে থাকেন। আর সেই সমস্ত ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। আমরা সাধারণ মানুষেরা প্রত্যেকেই সেলিব্রিটিদের বাস্তব জীবন সম্পর্কে ভীষণই কৌতুহলী। তাদের বাস্তব জীবনে কেমন কাটছে, রোজদিন তারা কি করে সমস্ত কিছু জানতে আমরা আগ্রহী থাকি। আর এই রিল ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেটিদের বাস্তব জীবনের অনেকটা অংশই ধরা পড়ে। সেরকমই একজন জনপ্রিয় অভিনেতা হলেন ভরত কল। টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা তিনি।

দীর্ঘ কয়েক বছর ধরে ইন্ডাস্ট্রিতে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে। বেশিরভাগ সময়তে ভিলেন চরিত্রে দেখা গিয়েছে ভরত বাবুকে। আর ভিলেন চরিত্রে অভিনয় করে সকল মন জিতে নিয়েছেন তিনি। অভিনেতার স্ত্রী টেলিভিশন পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী জয়শ্রী মুখার্জি। জয়শ্রী এবং ভরতের এক ছোট্ট কন্যা সন্তান রয়েছে। তার নাম আর্যা কল। এবারে মেয়ের সঙ্গে একটি রিল ভিডিওতে ধরা দিয়ে অভিনেতা। বাবা মেয়ের মিষ্টি মুহূর্তের সাক্ষী রইল হাজার হাজার দর্শক।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ছোট্ট আর্যা তার বাবাকে জল থেকে শুরু করে খবরে কাগজ সবকিছু এগিয়ে দিচ্ছে। তবে একটা সময় সে কিছু বলতে চাইলে তার বাবা ফোনে ব্যস্ত থাকে, কোন কথাই শোনে না। আর সেই মুহূর্তে আর্যা যা মুখ ঘুরিয়ে ঠোঁট ফুলিয়ে নেয়। সঙ্গে সঙ্গে বাবার সঙ্গে আড়ি করে দেয়। আর মেয়ের অভিমান দেখে সঙ্গে সঙ্গে অভিনেতা ফোন রেখে মেয়েকে জড়িয়ে ধরে স্নেহের চুম্বন এঁকে দিল গালে, আর অমনি মেয়ের রাগ গলে জল। সেও সঙ্গে সঙ্গে বাবাকে জড়িয়ে ধরে।

আমাদের বর্তমান ব্যস্ত জীবনে বাবা-মারা অনেক সময় সন্তানদের সময় দিয়ে উঠতে পারে না। নিজেদের কাজে ব্যস্ত থাকেন। তবে অভিনেতা ভরত যখনই সময় পায় মেয়ের সঙ্গে সময় কাটান, মেয়েকে পুরো সময়টা দেওয়ার চেষ্টা করে। বাবা মেয়ের সম্পর্ক পৃথিবীর সব সম্পর্ক গুলোর মধ্যে অন্যতম সুন্দর। ছোটবেলায় বাবারা যেমন মেয়েদের হাত ধরে হাটতে শেখায়, স্কুলে দিয়ে আসে। বড় হয়ে সেই মেয়েই বাবার মায়ের ভূমিকা পালন করে। বাবাকে শাসন করে, আগলে আগলে রাখে, খেয়াল রাখে তার। আর ভরত কল এবং তার মেয়ে আর্যার এই মিষ্টি মুহূর্তের ভিডিও দেখে নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে কমেন্ট বক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Jayasree Mukherjee (@jayasreemukherjee146)

Back to top button

Ad Blocker Detected!

Refresh