বাংলা সিরিয়াল

‘সিরিয়াল দেখে কাকিরা যা শিখছে! এতদিনে সিরিয়ালে আসল গল্প দেখালো’গীতা আর কমলিকার চুলোচুলি হাতাহাতির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

একটা সময় ছিল যখন ধারাবাহিকের মধ্যে নানান রকম পজিটিভ জিনিস দেখানো হতো যেমন জন্মভূমি, তিথির অতিথির মধ্যে ধারাবাহিক গুলিতে দেখানো হতো মানুষের মানুষের সুন্দর স্বাভাবিক সম্পর্ক ও পরিবারের বিভিন্ন সদস্যদের মধ্যে মান অভিমান থাকলেও একটা সুন্দর বন্ডিং। কিন্তু বর্তমানে সময় যত এগিয়েছে তত ধারাবাহিকের গল্প পরিবর্তন হয়েছে। পরবর্তীতে বেহুলা, দুর্গার মতো ধারাবাহিক গুলোতে দেখানো হতো ঠাকুর, দেবতাতে ভক্তি বিশ্বাস থাকলে মানুষ জীবনের অনেক কঠিন সমস্যায় সমাধান করতে পারে।

কিন্তু বর্তমানে ধারাবাহিক গুলোতে টি আর পির জন্য নানান রকম জিনিস দেখানো হয়, কম বেশি প্রতিটা ধারাবাহিক উল্টালে এক পরকীয়া, এক জন নায়কের তিনবার তিনটি মেয়ের সাথে বিয়ে, খাবারে বিষ মেশানো,আগুন জ্বালিয়ে খুন করা,নিজে অন্যায় করে অন্যের ঘাড়ে চাপানো, ডিভোর্স, ষড়যন্ত্র- এইসব দেখানো হয়। প্রায় সব ধারাবাহিকেই ঘুরিয়ে ফিরিয়ে এই জিনিস দেখানো হয় বলে কোন একটি ধারাবাহিকে যদি এই জিনিস গুলোর অভাব হয় তাহলে সেই ধারাবাহিক ঠিক মতো টিআরপি পায় না।

তাই ধারাবাহিক দীর্ঘদিন চালানোর জন্য এই সকল মেটেরিয়ালগুলো প্রত্যেকটি ধারাবাহিকেই দেওয়া হয়। সম্প্রতি নবাব নন্দিনীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে গীতা কাকিমা কমলিকাকে চড় মারে এবং তারপর কমলিকাও গীতা কাকিমাকে গলা টিপে মারতে আসে।

রীতিমতো দুজনের মধ্যে হাতাহাতি লড়াই শুরু হয় আর বাড়ির প্রত্যেকটি সদস্য হাত গুটিয়ে সেটা দেখে এবং উপভোগ করে, এই মারামারি চুলোচুলির ভিডিওকে একটু এডিট করে একজন লিখেছেন যে,“সিরিয়াল দেখে কাকিরা যা শিখছে,এতদিনে সিরিয়ালে আসল গল্প দেখালো!” ভিডিওর ব্র্যাকগ্রাউন্ডে আবার বাজছে খেলা হবের মিউজিক!সব মিলিয়ে এই ভিডিওটি দর্শকদের মন জয় করে নিয়েছে!

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh