বাংলা সিরিয়াল

সারেগামাপা জিতেই ১৮ লক্ষ টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি কিনলেন গ্রামের ছেলে পদ্ম পলাশ! স্বপ্নপূরণ করলেন সারেগামাপা বিজয়ী

চলতি বছরের এই মাসের একেবারে গোরাতেই শেষ হলো জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা। চলতি সিজনেই অস্মিতা করের সাথে যৌথভাবে সারেগামাপা-এর বিজয়ীর খেতাব জিতেছিলেন পদ্ম পলাশ। সেই সময় বিজয়ী হিসেবে পেয়েছিলেন একগুচ্ছ পুরস্কার। এই পুরস্কার বাবদ দুজনেই ৭ লক্ষ টাকার চেক পেয়েছিলেন। এছাড়াও একটি করে সোনার নেকলেস এবং বিলাসবহুল গাড়ি পেয়েছিলেন দুজনেই।

কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই পদ্ম পলাশের ঘরে এলো সুখবর। এল দ্বিতীয় গাড়ি, তবে এবারে নিজের পরিশ্রমের উপার্জনে কেনা এই গাড়ি। একটি এসইউভি কিনেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে নিজের জীবনের এত বড় সুখবর নিজেই সকলের সাথে ভাগ করে নিলেন গায়ক। ছবি পোস্ট করে ফেসবুকে তিনি লিখেছেন, ‘পরিবারের এই সদস্যের জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলাম… ইনোভা ক্রিস্টা (Innova crysta) এটা কেউ উপহার দেয়নি, আমি নিজে কিনেছি’।

প্রসঙ্গত এই গাড়িটি মূলত একটি মাল্টিপারপাস ভেইকেল বা এমপিভি। রয়েছে ৭ জন বসার মত জায়গা। এছাড়াও রয়েছে আরো বেশ কিছু বিশেষ ফিচার। বর্তমানে এই গাড়ির ভারতীয় বাজারদর শুরু হয় ১৮ লক্ষ টাকা থেকে। এরপরে ফিচার অনুযায়ী দামের হেরফের দেখতে পাওয়া যায়। নিজেদের প্রিয় গায়কের জীবনে এতো ভাল একটি দিনের জন্য ভালোবাসা এবং অভিনন্দনে ভরিয়ে দিয়েছেন পদ্ম পলাশের অনুরাগীরা।

বেশ কিছুদিন আগে পদ্ম পলাশের খেতাব জেতা নিয়ে কিছু সমালোচনা দেখা দিয়েছিল। এক বিশিষ্ট সংবাদ মাধ্যমের সাথে নিজের বিজয়ী খেতাব জেতা নিয়ে কথা বলতে গিয়ে বলেন, ‘আমি খুবই আনন্দিত।…আমি লক্ষ্মীকান্তপুরের খুব সাধারণ এক কীর্তন ঘরের ছেলে। সাধারণ কীর্তন গাইতাম। জি সারেগামাপা আমাকে যে সুযোগ দিয়েছে, তার জন্য আমি গর্বিত এবং খুবই আনন্দিত। কীর্তন গানের জয় হোক এটাই চাইব। সব বিচারকরা আমাকে এত আর্শীবাদ এবং ভালোবাসা দিয়েছেন, তার জন্য আমি খুবই কৃতজ্ঞ। এটা জীবনের বিরাট বড় পাওয়া’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh