ভাইরাল

পড়াশোনা না করে স্কুল ইউনিফর্ম পড়ে স্কুলেই উদ্দাম নাচ ছাত্রী-শিক্ষিকার! বই-খাতা ফেলে সুন্দরী শিক্ষিকার সঙ্গেই নাচে মত্ত এই বিদ্যালয়ের পড়ুয়ারা

শিক্ষক-শিক্ষিকার শব্দ দুটি শুনলেই প্রথমে আমাদের চোখের সামনে যে চিত্রটি ভেসে আসে সেটি হলো একজন কঠোর রাগী মানুষ। আমরা বরাবরই শিক্ষক শিক্ষিকাদের সেরকমভাবেই দেখে এসেছি। খুব কম শিক্ষক-শিক্ষিকা রয়েছে যারা ছাত্রছাত্রীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করে তাদের সঙ্গে একেবারে বন্ধুর মতো মিশে যায়। যেসব শিক্ষক-শিক্ষিকারা ছাত্রছাত্রীদের সঙ্গে গোড়া থেকেই কঠোর ভাবে আচরণ করে এসেছে তাদের সঙ্গে শিক্ষার্থীদের সম্পর্ক তেমন ভাবে গড়ে ওঠেনি। কিন্তু যারা বন্ধুত্বপূর্ণ আচরণ এর মাধ্যমে ছাত্র-ছাত্রীদের কাছে টেনে নিয়েছে তাদের সঙ্গে ছাত্র-ছাত্রীদের সম্পর্ক অনেকটা সহজ। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কত কিছুই না ভাইরাল হচ্ছে। প্রতিদিন প্রতিনিয়ত কোনো-না-কোনো ভিডিও আমাদের প্রত্যেকের সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসছে। তেমনি সম্প্রতি এক ছাত্রী এবং শিক্ষিকা দারুন বন্ধুত্বপূর্ণ ছবি উঠে আসলো এই মিডিয়ার মাধ্যমে, ভাইরাল হয়েছে একটি ভিডিও।

ভাইরাল ভিডিওটি দিল্লির একটি স্কুলের। স্কুলের শেষ সামার ভ্যাকেশনে দিন শিক্ষিকা তার ছাত্রীর সঙ্গে নাচে মেতে উঠেছেন। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে স্কুলের একটি শ্রেণিকক্ষে এক ছাত্রী এবং তার শিক্ষিকা ‘কিসমত’ ছবির অত্যন্ত জনপ্রিয় গান ‘কাজরা মহব্বতওয়ালা’ তে তুমুল নাচ করছেন। আর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। দিল্লির স্কুলের ওই শিক্ষিকা মনু গুলাটি স্বয়ং নিজেই টুইটারে ভিডিওটি পোস্ট করেছেন। এই ভিডিওটিতে ক্লাসের ছাত্রীদের সঙ্গে শিক্ষিকার অসাধারন নাচের মুহূর্ত দেখা গিয়েছে।

ভিডিওটি পোস্ট করে ক্যাপশন লিখেছেন “দিল্লি শেহর কা সারা মীনা বাজার লেকে।” এছাড়াও তিনি জানিয়েছেন তার নাচ যদিও বা নিখুঁত হয়নি কিন্তু সামার ক্যাম্পের শেষদিনে তিনি ছাত্র ছাত্রীদের সঙ্গে এভাবেই আনন্দে মেতে উঠেছেন। আর ভিডিওটি ভাইরাল হওয়া মাত্রই সকলেই ও শিক্ষিকার প্রশংসায় পঞ্চমুখ। আজকালকার দিনে এমন শিক্ষিকা দেখা সত্যিই খুব দুষ্কর। যারা ছাত্র ছাত্রীদের সঙ্গে বন্ধুর মতো মিশে যেতে পারে ইতিমধ্যে ভিডিওটি ৫ লাখেরও বেশি মানুষ দেখে নিয়েছেন।

Back to top button