বাংলা সিরিয়াল

‘এত ধাক্কা খেয়েছি, আর কারো সাথে প্রেম করতে চাইনা’! অভিনেতা ক্রুশলের সাথে ব্রেকআপের পর মুখ খুললেন অভিনেত্রী অদ্রিজা রায়

এই মুহূর্তে টলিউডের একজন সুপরিচিত অভিনেত্রী হলেন অদ্রিজা রায়। ছোট পর্দায় নিয়মিত কাজ করতে দেখা যাচ্ছে তাকে। এই মুহূর্তে :মৌ এর বাড়ি’ ধারাবাহিকে মুখ্য ভূমিকায় কাজ করছেন অভিনেত্রী। তবে এবার এক বেসরকারি সংবাদ মাধ্যমের সামনে নিজের পেশাদারী জীবন নয় বরং ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন তিনি জানিয়েছেন তিনি সিঙ্গেল এবং এই মুহূর্তে আর কারোর সঙ্গে তিনি প্রেম করতে চান না।

কারণ হিসেবে অভিনেত্রী জানিয়েছেন তিনি প্রচুর ধাক্কা খেয়েছেন তার সম্পর্ক থেকে। তারপর তিনি সিদ্ধান্ত নিয়েছেন এই মুহূর্তে একা থাকতে চান তিনি। প্রসঙ্গত ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক খ্যাত অভিনেতা ক্রুশল আহুজার সঙ্গে অভিনেত্রী অদ্রিজা রায় এর সম্পর্ক নিয়ে রীতিমতো গুঞ্জন চলছিল টলিউডের অন্দরে। কিন্তু একসময় জানা যায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এদিন এই সম্পর্কের কথা সরাসরি স্বীকার না করলেও অভিনেত্রী জানিয়েছেন আগের সম্পর্ক থেকে ধাক্কা খাওয়ার পর তিনি সিদ্ধান্ত নিয়েছেন ইন্ডাস্ট্রির আর কারোর সঙ্গে সম্পর্কে জড়াবেন না। বরং ইন্ডাস্ট্রির বাইরের কোনো মানুষের সঙ্গে নিজের ভবিষ্যৎ তৈরি করবেন বলে জানিয়েছেন অদ্রিজা। পাশাপাশি তিনি মানসিকভাবে অত্যন্ত ইমোশনাল এবং তার সম্পর্কে গোটা বিষয়টি প্রভাব ফেলে বলে মন্তব্য করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Back to top button