বাংলা সিরিয়াল

অরিন্দম এর কাছে নিজের মান অভিমানের কথা প্রকাশ করলো নোলক! ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে নোলক অরিন্দমের মান অভিমান পর্ব ভাইরাল

বর্তমানে দর্শকদের প্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার গোধূলি আলাপ ধারাবাহিক। শুরুর সময় থেকে আস্তে আস্তে দর্শকের মনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। প্রতিদিনই নতুন নতুন গল্পের মাধ্যমে দর্শকদের আগ্রহ বাড়ানোর চেষ্টা করছে এই ধারাবাহিক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সৌমু সরকারকে। এছাড়াও অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন কে।

ধারাবাহিকে শুরুতেই দেখানো হয় যে একজন বয়স্ক নামি উকিল গ্রামে গিয়ে এক ছোট্ট বহুরূপী মেয়ে সঙ্গে আলাপ হয় এবং সে সূত্রেই বিভিন্ন ঘটনাচক্রে তার সঙ্গে বিয়ে হয়েছে গ্রামে। সেই ছোট্ট মেয়ের নাম নোলক এবং শহরের উকিলের নাম অরিন্দম। এরপরে গড়ে ওঠে তাদের সংসার। প্রথমে বিপাকে পড়ে উকিল বাবু নোলক কে বিয়ে করলেও ধীরে ধীরে নোলক এর জন্য তার মনে নরম জায়গা তৈরি হতে শুরু করে। কিন্তু অরিন্দমের বাড়ির বাকি লোকেরা একেবারেই পছন্দ করেনা নোলককে। উঠতে-বসতে তাকে কথা শোনায়। তাকে অপমান করে। আর তাই জন্যেই নোলকের মনে খুব দুঃখ। সম্প্রতি ধারাবাহিকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে স্টার জলসার অফিশিয়াল ফেইসবুক পেজ এর তরফ থেকে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে নোলক নিজের মনের সমস্ত মান-অভিমান অরিন্দম এর সঙ্গে ভাগ করে নিচ্ছে। চোখের জল আটকে রেখেছে কিন্তু মনের গভীরের গোপন কথা গুলো অরিন্দম কে না চাইতে বলে দিচ্ছে সে। অরিন্দম কে বুঝিয়ে দিয়েছে কিভাবে তাকে অরিন্দমের বাড়িতে অবহেলিত হতে হয় প্রতিদিন। আর এই ভিডিওটি ইতিমধ্যে চার হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। অনেকেই কমেন্ট বক্সে নোলককে সমবেদনা জানিয়েছেন। নোলকের কষ্ট বুঝতে পারছেন।

Back to top button