ভাইরাল

‘টাপা টিনি’ গানে উদ্দাম নাচ নীপা-টেসের! ট্রেন্ডে এবার গা ভাসালেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী তন্বী ও ঐন্দ্রিলা, তুমুল ভাইরাল ভিডিও

এই মুহূর্তে ‘বেলাশুরু’ সিনেমার জনপ্রিয় গান ‘টাপা টিনি’তে পা মেলাতে দেখা যাচ্ছে টলিউডের একাধিক সুপরিচিত মুখকে। এবার সেই তালিকায় যোগদান করলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেত্রী তন্বী এবং ঐন্দ্রিলা। এমনিতে ধারাবাহিকে তাদের চরিত্র যথাক্রমে নেতিবাচক এবং ইতিবাচক হলেও বাস্তব জীবনে কিন্তু একে অপরের দারুণ ভালো বন্ধু এই দুই অভিনেত্রী। মাঝেমধ্যেই বিভিন্ন রকম গান ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় কোমর দোলাতে দেখা যায় তাদের।

আবার একে অপরকে ভিডিও বানাতেও সাহায্য করেন তারা। তবে এবার একই ভিডিওয় তাদের একসঙ্গে দুজনকে দেখতে পেয়ে দারুন খুশি হয়েছেন অনুগামীরা। প্রসঙ্গত এই মুহূর্তে দুজনেই ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে কাজ করছেন। যে কারণে সোশ্যাল মিডিয়াতে তাদের জনপ্রিয়তা ক্রমবর্ধমান। পাশাপাশি এই দুই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্রমাগত যোগাযোগ রেখে চলেন তাদের অনুগামীদের সঙ্গে। কিছুদিন আগেই তাদের দুজনকে একসঙ্গে দেখতে চেয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরোধ করেছিলেন অনুগামীদের অনেকেই।

এদিন তাদের দাবি মেনে একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তন্বী এবং ঐন্দ্রিলা। পাশাপাশি তাদেরকে এদিন ভিডিও করতে সহায়তা করেছেন আরেক অভিনেত্রী অনন্যা। এদিন তাদের নাচ দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আরও অনেকেই এমন নাচ বারবার দেখতে চাওয়ার দাবি জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tonni Laha Roy (@roytonni)

Back to top button