ভাইরাল

‘মাসে আয় প্রায় ১০-১২ লাখ টাকা’! ‘দাদাগিরি’র মঞ্চে ইউটিউবার কিরণ দত্তের কাছে চাকরি চেয়ে বসলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী!

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল বাংলার একাধিক জনপ্রিয় ইউটিউবারকে। সেই তালিকায় উপস্থিত ছিলেন কিরণ দত্ত ওরফে সকলের প্রিয় :বং গাই’। ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়ে বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলায় অংশগ্রহণ করার পাশাপাশি সৌরভ গাঙ্গুলির সঙ্গেও কথোপকথনে মেতে উঠতে দেখা গিয়েছিল তাকে।

সেখানেই নিজের পেশাদারী জীবন নিয়ে খোলাখুলি আলোচনা করেছেন কিরণ। কিভাবে তার ইউটিউব এর যাত্রা শুরু হলো সে প্রসঙ্গে তিনি জানিয়েছেন ইঞ্জিনিয়ারিং পড়ার সময় থেকেই ভিডিও বানাতে শুরু করেছিলেন তিনি। লোকাল ট্রেনে বা বাসে কিরকম অভিজ্ঞতা হয় সেসব নিয়ে ভিডিও বানিয়ে মানুষের সঙ্গে ভাগ করে নিচ্ছিলেন কিরণ। এরপরেই এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঞ্চালক সৌরভ গাঙ্গুলী তাকে তার মাসিক আয় সম্পর্কে প্রশ্ন করেন প্রকাশ্যে।

যদিও কিরণ তার আয়ের পরিমাণ ফাঁস করেননি প্রকাশ্যে, তবে তিনি জানিয়েছেন ইঞ্জিনিয়ারিং করলে যত টাকা মাইনে পেতেন তার থেকে প্রায় ছয়-সাত গুণ বেশি আয় করেন তিনি ইউটিউব থেকে। এরপরেই সৌরভ গাঙ্গুলী তার কাছে একটি চাকরি চেয়ে বসেন। বলাই বাহুল্য দুজনের খুনসুটিতে হাসির রোল উঠতে দেখা যায় উপস্থিত দর্শকদের মধ্যে। এদিন ‘দাদাগিরি’র এই পর্ব দেখে দারুণ খুশি হয়েছেন কিরণের অনুগামীরাও।

Back to top button