বাংলা সিরিয়াল

‘যা খিটখিটে’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে মায়ের সাথে এসে প্রেমিককে নিয়ে মুখ খুলেছিলেন পল্লবী দে! ভাইরাল প্রয়াত অভিনেত্রীর পুরোনো ভিডিও

একাধিক সিরিয়ালের মুখ্য ভূমিকায় অভিনয় করে টলিউডের সুপরিচিত মুখ হয়ে উঠতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী পল্লবী দে। তবে আচমকাই রবিবার তার মৃত্যু সংবাদ পেয়ে শোকাহত হয়ে গিয়েছিলেন তার অনুগামীরা। এমনকি টলিউডের সহকর্মীদের অনেকেই জানিয়েছিলেন অভিনেত্রীর মৃত্যুসংবাদ তারা মানতে পারেননি। প্রসঙ্গত রবিবার নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল অভিনেত্রীর।

যা শোনার পর তার সহকর্মীরা জানিয়েছিলেন হাসিখুশি পল্লবীর এভাবে মৃত্যু প্রায় অসম্ভব লাগছে তাদের কাছে। এবার তার মধ্যে সোশ্যাল মিডিয়ায় উঠে এলো জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর একটি পর্ব। যেখানে মাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী পল্লবী দে। সেখানেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে দেখা গিয়েছিল সদ্য প্রয়াত অভিনেত্রীকে।

তার মা মজা করে জানিয়েছিলেন তার মেয়ের সঙ্গে কেউই বোধহয় সম্পর্কে থাকতে পারবে না। কারণ তিনি ভীষণ খিটখিটে। তবে তার পাশাপাশি অভিনেত্রী যে তার মাকে ভীষণ সম্মান করেন সে কথাও বলতে শোনা গিয়েছিল তাকে। বলাই বাহুল্য হাসিখুশি অভিনেত্রীর এহেন মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা টলিউড ইন্ডাস্ট্রিকে। ফলস্বরূপ তাকে সম্মান জানানোর জন্য তার মৃত্যুর পর একদিন শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন টলিউডের সঙ্গে যুক্ত নির্মাতা এবং কলাকুশলীরা।

Back to top button