বাংলা সিরিয়াল

হল্লা পার্টির নতুন মিশন, স্যান্ডির প্রেমিকা পিংকি কে তার বাড়ি থেকে তুলে আনবে মিঠাই, নন্দা, নিপা

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলা ধারাবাহিক মিঠাই। প্রথম থেকেই এই ধারাবাহিক দর্শকের মনে আলাদা রকম জায়গা করে নিয়েছে। যদিও বর্তমানে টিআরপি তালিকায় নিজের পুরনো স্থান হারিয়েছে মিঠাই। তবুও মিঠাই ভক্তদের কাছে এই ধারাবাহিক এখনো সেরা। ধারাবাহিক শুরুর সময় থেকে টানা ৪৭ সপ্তাহ মিঠাই ধারাবাহিক TRP তালিকায় প্রথম স্থান অধিকার করেছিল। কিন্তু বর্তমানের নানান কারণে এবং গল্প অন্যদিকে মোড় নেওয়ার জন্য বিশেষত এই ধারাবাহিকের টিআরপি নিম্নমুখী হয়েছে।

ইতিমধ্যেই এই ধারাবাহিকে বেশকিছু নতুন চরিত্রের আগমন ঘটেছে এবং তার মধ্যে থেকে অন্যতম হলো স্যান্ডির প্রেমিকা পিংকি। স্যান্ডির ছাত্রী হিসেবে পিংকি ধারাবাহিকে প্রবেশ করলেও ধীরে ধীরে জানা গিয়েছে যে স্যান্ডি এবং পিংকি দুজনই দুজনকে পছন্দ করে। এবং সম্প্রতি ধারাবাহিকের সূত্রে জানা গিয়েছে যে পিংকি হল মোদক পরিবারের চিরশত্রু ওমি আগারওয়ালের একমাত্র ছোট বোন। আর এই নিয়ে বর্তমানে চিন্তায় রয়েছে হল না পার্টি। আর এই মধ্যেই মিঠাই ভক্তদের জন্য দুঃসংবাদ ধারাবাহিকে একটি চরিত্র কে বেশ কিছুদিনের জন্য দেখা যাবে না। শোনা যাচ্ছে হল্লা পার্টির অন্যতম সদস্য এবং মিঠাই ধারাবাহিকের গুরুত্বপূর্ণ চরিত্র শ্রীতমা অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখার্জি কে দেখা যাবেনা ধারাবাহিকে।

এই মুহূর্তে স্যান্ডি পিংকির প্রেমে হাবুডুবু খাচ্ছে। পিংকিকে নিজের মনের কথা জানিয়েছে এবং পিংকি ও স্যান্ডি কে মনে মনে ভালোবাসে তা এতক্ষণে সকলেই বুঝে গিয়েছে। কিন্তু পিংকির বিয়ে অন্য জায়গায় ঠিক হয়ে গিয়েছে। ওমি আগরওয়াল কখনোই চায় না মোদক পরিবারের সঙ্গে তার বোনের সম্পর্ক হোক এই জন্য সে ক্যাফে তে স্যান্ডি কে মারতেও গিয়েছিলো। কিন্তু রিকি র জন্য এই যাত্রায় বেঁচে যায় স্যান্ডি। এদিকে পিংকি ও জানিয়েছে যে সে স্যান্ডিজিকে না পেলে বিষ পান করবে।

তাই হল্লা পার্টি প্লান করেছে পিংকির মেহেন্দি অনুষ্ঠানেই নকল মেহেন্দি পড়ানোর লোক হয়ে সেজে যাবে মিঠাই নন্দা এবং নিপা এবং রাতুল এবং শ্রী মিলে আটকাবে মেহেন্দী পড়ানোর আসল লোকদের। এত পর্যন্তই দেখা গিয়েছে শ্রীতমা কে এরপরে আর ধারাবাহিকে দেখা যাবে তাকে। তবে দুশ্চিন্তার কোনো কারণ নেই। সামনেই অভিনেত্রীর পরীক্ষা তাই সাময়িক বিরতি নিয়েছেন অভিনেত্রী ধারাবাহিক থেকে। পরীক্ষা শেষ হলে আবারও ধারাবাহিকে ফিরে আসবেন অভিনেত্রী।

Back to top button