বাংলা সিরিয়াল

মিঠাই ধারাবাহিকের আগামী পর্ব থেকে দেখা যাবে না এই চরিত্রটি কে, ধারাবাহিক থেকে বিদায় নিচ্ছে হল্লা পার্টির এই সদস্য

বর্তমানে টিআরপি তালিকায় একেবারেই ভালো ফল হচ্ছে না মিঠাই ধারাবাহিকের। কারণ বর্তমানে ধারাবাহিকে যেই গল্প দেখানো আছে তা দর্শকের মনের মত নয়। সিদ্ধার্থের এক্সিডেন্ট এর পর থেকেই গল্পের গরু গাছে উঠেছে এই ধারাবাহিকে। কিন্তু মিঠাই ভক্তদের কাছে এই ধারাবাহিক আজও সেরা। হল্লা পার্টির নিত্য নতুন প্ল্যান এবং সিদ্ধার্থের এই নতুন রূপ দর্শকের ভালই লাগছে।

আর যারা মিঠাই ধারাবাহিকে নিত্য দর্শক তারা প্রত্যেকে এটা বারবার স্বীকার করেছে যে হল্লা পার্টির প্রতিটি সদস্যই এই ধারাবাহিকে বিশেষ গুরুত্বপূর্ণ। প্রত্যেকে একে অপরের পরিপূরক। কেউ একজন না থাকলেই যেন অসম্পূর্ণ লাগে। ইতিমধ্যেই হল্লা পার্টির নতুন একটি উদ্দেশ্যে নেমে পড়েছে। তাদের আগামী প্ল্যান হলো স্যান্ডির ভালোবাসা পিংকি কে তুলে আনা। আসলে স্যান্ডি ওমি আগারওয়ালের একমাত্র বোন পিংকি কে ভালবেসে ফেলেছে এবং পিংকি ও স্যান্ডি কে ছাড়া বাঁচবে না বলে জানিয়ে দিয়েছে। তাই হল্লা পার্টির দায়িত্ব হলো পিংকিকে তার বিয়ের মণ্ডপ থেকে তুলে আনা।

এই হল্লা পার্টির প্রত্যেকে মিলে প্ল্যান করেছে পিংকির মেহেন্দি অনুষ্ঠানে মাড়োয়ারি দের মত সেজে গিয়ে নকল মেহেন্দির লোক হিসেবে ঢুকবে আগারওয়াল দের বাড়িতে এবং সেখানে গিয়েই পিংকিকে তুলে আনবে তারা। কিন্তু এই মিশনে হল্লা পার্টির এক সদস্য গায়েব।

ধারাবাহিকের আগামী পর্ব থেকে দেখা যাবে না শ্রীতমাকে অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখার্জি কে ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে না। তবে চিন্তার কোন কারণ নেই সাময়িক কিছুদিনের ছুটি নিয়েই দিয়া ধারাবাহিক থেকে বিরতি নিয়েছেন। আসলে কয়েক দিন বাদ দিয়ার পরীক্ষা শুরু হবে এবং সেই কারণেই দিয়া ধারাবাহিকের থেকে কিছুদিনের জন্য বিরতি নিচ্ছেন। তবে পরীক্ষা শেষ হলে খুব শীঘ্রই আবার ধারাবাহিকে ফিরবেন অভিনেত্রী।

Back to top button