বাংলা সিরিয়াল

‘বেছে বেছে কাজ করতে পছন্দ করি’! অবশেষে ‘গোধূলি আলাপে’র হাত ধরে পর্দায় ফিরছেন মহিলা অনুগামীদের ক্রাশ অভিনেতা ঋজু বিশ্বাস

প্রায় বছর দশেক ধরে একের পর এক বাংলা ধারাবাহিকের বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দর্শকরা দেখতে পেয়েছেন টলিউড অভিনেতা ঋজু বিশ্বাসকে। তবে মাঝেমধ্যেই দীর্ঘদিনের অবসর নিয়ে থাকেন অভিনেতা ছোটপর্দা থেকে। এবার অবশেষে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরতে দেখা গেল তাকে। এদিন নিজের অভিনয় জীবন থেকে শুরু করে নতুন ধারাবাহিকের চরিত্র, সমস্তটা নিয়েই এক বেসরকারি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেতা ঋজু বিশ্বাসকে।

একসময় ‘তোমায় আমায় মিলে’ থেকে শুরু করে ‘বউ কথা কও’ ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন অভিনেতা। তবে বর্তমানে ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে কাজ করছেন তিনি। এ বিষয়ে কথা বলতে গিয়ে অভিনেতা জানিয়েছেন বর্তমানে ধারাবাহিকে সব চরিত্রই সমান গুরুত্ব পায়। ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে তার অভিনীত আদি চরিত্রটি একেবারেই অন্যরকম। তাই পর্দায় সে উঠে এলেই বোঝা যায় ধারাবাহিকে চরিত্রটির গুরুত্ব কতখানি।

পাশাপাশি অভিনেতা জানিয়েছেন তিনি বেছে বেছে কাজ করতে পছন্দ করেন। কারণ তিনি মনে করেন বেছে কাজ করলে কাজের মান খারাপ হওয়ার সম্ভাবনা কমে যায়। তবে প্রিয় অভিনেতাকে ছোটপর্দায় ফিরতে দেখে দারুণ খুশি হয়েছেন তার অনুগামীরা। কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তারা অভিনেতাকে ছোট পর্দায় আবারো দেখার জন্য।

Back to top button