ভাইরাল

সংসারের দায়িত্ব পালন করতে প্রবল বৃষ্টিতেও ভিজে গন্তব্য স্থলে খাবার পৌঁছে দিচ্ছে সুইগি ডেলিভারি বয়, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া যুগে কত কিছুই না ভাইরাল হয়ে পড়ে। কোনো না কোনো ভিডিও প্রতিদিনই আমাদের সামনে চলে আসছে। যা দেখে আমরা অবাক হই। আর এখন স্মার্টফোনের যুগ তাই সকলের হাতেই ঘোরাফেরা করছে স্মার্টফোন। আট থেকে আশির সকলেই স্মার্ট ফোন ব্যবহার করেন। আর তাই ভাইরাল হওয়া এমন কিছু বিস্ময়কর ঘটনা নয় এখনের সময় দাঁড়িয়ে।

সম্প্রতি সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা বলতে পারেন কিছু মানুষকে জীবনের পথে এগিয়ে চলার সাহস দেবে। আবার দায়িত্ববোধ ও শেখাবে। বর্তমানে আমরা সকলেই রেস্তোরাঁ খাবার খেতে বিশেষ পছন্দ করি। রেস্তোরাঁ গিয়ে খেতে না পারলেও সুইগি এবং জোমাটো অ্যাপের মাধ্যমে ডেলিভারি বয় আমাদের বাড়িতে খাবার পৌঁছে দিয়ে যায়। আর তারপরে খুব সহজেই আমরা আমাদের মনের মতো খাবার মনের মত রেস্তোরা থেকে পেয়ে যাই ঘরে বসেই খুব সহজে।

যে সমস্ত ডেলিভারি বয়রা আমাদের বাড়িতে খাবার পৌঁছে দিয়ে যায় তাদের দায়িত্ব প্রচুর। আমাদের বাড়িতে সময়মতো খাবার পৌঁছে দেওয়ায় তাদের প্রধান দায়িত্বের মধ্যে পড়ে। এছাড়াও খাবারটিকে সঠিকভাবে নিয়ে আসা তাদের দায়িত্ব। সম্প্রতি সেরকমই এক ডেলিভারি বয়স কর্তব্যপরায়ণের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে সত্যি আপনি অবাক হবেন এবং আপনার মনে অনুপ্রেরণা জাগবে দায়িত্ব পালনের।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সুইগির এক ডেলিভারি বয় খাবার পৌঁছে দিতে ভরা বৃষ্টির মধ্যেও এগিয়ে চলেছে। বৃষ্টিতে ভিজে সে পুরো একেবারে স্নান হয়ে গিয়েছে। কিন্তু তাও তাকে থামাতে পারিনি সেই প্রবল বৃষ্টি। তার মধ্যেই সে এগিয়ে চলেছে তার দায়িত্ব পালন করতে। সময়মতো গন্তব্যস্থলে খাবার পৌঁছে দিতে তার দায়িত্ব পালনের জন্য ছুটে চলেছে সে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড করার পর রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে। সকলেই ওই ডেলিভারি বয়ের দায়িত্ববোধকে কুর্নিশ জানিয়েছে। আবার অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছে।

Back to top button