বাংলা সিরিয়াল

মিঠাই এবং সিদ্ধার্থের বিয়েতে জাঁকজমক আয়োজন করা হয়নি, আক্ষেপের সুর উচ্ছেবাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের গলায়

বর্তমানে মোদক পরিবারে বিয়ের উৎসবে মেতে রয়েছে সকলে। বাড়ির ছোট মেয়ের বিয়ে বলে কথা সকলে দারুন খুশি। যদিও এই বিয়েতে নানান ধরনের বাধা-বিপত্তি ছিল। তবুও সব বাধা-বিপত্তি কাটিয়ে হল্লা পার্টি অবশেষে নিপা এবং রুদ্রর বিয়ে দিতে সফল হয়েছে। সবশেষে নিপার মা ও রুদ্রকে নিজের জামাই হিসেবে মেনে নিয়েছেন। তাই বর্তমানে খুশির উৎসব লেগেছে মোদক বাড়িতে।

সম্প্রতি একটি চ্যানেলে তরফ থেকে উচ্ছেবাবু অর্থাৎ আদৃত এর একটি সাক্ষাৎকার সামনে এসেছে। সে সাক্ষাৎকারে নিজের মনের দুঃখের কথা জানিয়েছেন তিনি। বর্তমানে সকল প্রিয় জুটিদের মধ্যে মিঠাই এবং সিদ্ধার্থের জুটিও অন্যতম। দর্শক অসংখ্য ভালবাসা দিয়েছেন তাদের দুজনের জুটিকে। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের খুনসুটি, প্রেম, ঝগড়া সবকিছুই দর্শক বেশ উপভোগ করেছেন। কিন্তু ধারাবাহিকে উচ্ছেবাবু এবং মিঠাইয়ের বিয়ে নিয়ে একটা আক্ষেপ শোনা গেলো আদৃত এর মুখে। মোদক বাড়িতে সকলের বিয়েই বেশ ধুমধাম ভাবে হয়েছে। স্যান্ডির বিয়ে, নিপার বিয়ে সকলের বিয়েতে বেশ জাঁকজম হয়েছে। কিন্তু মিঠাই এবং সিদ্ধার্থের বিয়েতেই তেমন কোন জাঁকজম এর আয়োজন করা হয়নি। একেবারেই সাধারণভাবে বিয়ে হয়েছে তাদের, এই নিয়ে আক্ষেপ রয়েছে আদৃত এর।

আর আদৃত এর মুখে আক্ষেপের কথা শুনেই সকল দর্শকরা আবেদন করেছে আবারও মিঠাই এবং উচ্ছেবাবুর বিয়ে দেওয়ার জন্য। যাতে নতুন করে দুজনের বিয়ের ধুমধাম ভাবে দেওয়া যায় তার জন্যই আর্জি জানিয়েছে চ্যানেল কর্তৃপক্ষকে।

Back to top button